সুন্দরী পুলিশ অফিসারের হাতে গ্রেফতার হতে চায় বিনা অপরাধীরাও !

0

Get real time updates directly on you device, subscribe now.

সুন্দরী পুলিশ ললনার হাতে গ্রেফতার হতে উঠে পড়ে লেগেছেন আসামী ননআসামীসহ অনেকেই।  হঠাত পুলিশের চরিত্রে অপরুপ সুন্দয্যের ছবি দেখে অপরাধীরা যেন পাগল হয়ে যাচ্ছে।  তার হাতে গ্রেফতার হতে। এমনকি বিনা অপরাধীরাও সেই পুলিশ মহিলা অফিসারের হাতে তার হাত যেন পড়ে সেই আশায় গ্রেফতার হতে ব্যাকুল।

সুন্দরী পুলিশ অফিসারের ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।  আর সেই ছবি ক্রমেই ভাইরাল হচ্ছে।  হাতে পেয়ে কেউ কেউ গ্রেফতার হওয়ার ইচ্ছা প্রকাশও করে ফেলেছেন।

সুন্দরী পুলিশ অফিসারের হাতে গ্রেফতার হতেও রাজি।  পাঞ্জাব পুলিশে এমন সুন্দরী অফিসার আদৌ রয়েছেন কিনা তার খোঁজ না নিয়েই ভিড় লেগে গিয়েছে গ্রেফতার হওয়ার।  অন্তত সোশ্যাল মিডিয়ায় তাঁর নিজের থেকে বিনা অপরাধে ধরা বন্দি হতে ইচ্ছা প্রকাশ করেছেন।

আসল ঘটনা হল তিনি আদৌ কোনও পুলিশ অফিসার নন।  ইনি অভিনেত্রী কাইনাত অরোরা।  আদতে বলিউডের অভিনেত্রী হলেও এখন অভিনয় করছেন পাঞ্জাবে।  বলিউডে সেভাবে সাফল্য পাননি অভিনেত্রী কাইনাত অরোরা।

অভিনয় করেছেন ‘গ্র্যান্ড মস্তি’, ‘খাট্টা মিঠা’ ছবিতে।  এখন পাঞ্জাবি ‘জগ্গা জিউনদে’ ছবিতে এক মহিলা পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন।  আর সেই ছবির শ্যুটিং-এর সময়ে তোলা ছবিই ভাইরাল হয়ে যায়।  আর তাতেই যত কাণ্ড।

শেষে নিজেকে বাঁচাতে কইনত অরোরা নিজের ইন্সটাগ্রামে পোস্ট করে জানিয়েছেন, তিনি আদৌ পুলিশ অফিসার নন।  হারলিন মান তাঁর নাম নয়।  ওটা তাঁর আগামী ছবির চরিত্রের নাম।


Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ