চাঁপাইনবাবগঞ্জে জাসদের গণমিছিল ও সমাবেশ

0

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের আয়োজনে বৃহস্পতিবার গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দুপুরে গণমিছিলটি শহরের বাতেন খাঁ মোড় অস্থায়ী কার্যালয় থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে শহীদ মুক্তিযোদ্ধা নামফলক স্মৃতিস্তম্ভ পাদদেশে সমাবেশ করে।

জেলা জাসদ সাধারণ সম্পাদক আব্দুল হামিদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জাসদের (ইনু) কেন্দ্রীয় সদস্য মুনিরুজ্জামান মনির, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখা সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জে কর্নেল তাহের সংসদের সাধারণ সম্পাদক আবু হেনা, জেলা নারী জোটের আহ্বায়ক তৌহিদা খাতুন, জেলা জাসদ ছাত্রলীগ সভাপতি আব্দুল মজিদ, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি তসিকুল রেজা প্রমুখ।

বক্তরা গণমিছিলের দাবি পূণ:ব্যক্ত করে বলেন, অবিলম্বে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমাতে হবে। দুর্নীতিবাজ ও দুর্বৃত্তদের রাজনীতি থেকে বের করে দিতে হবে। অসাম্প্রদায়িক বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘুদের উপর হামলা, নির্যাতনকারীদের কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে।

বক্তারা আরও বলেন, এদেশে জঙ্গিবাদের স্থান নেই। বিএনপি নেত্রী খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের নিয়ে রাজনীতি করছেন। তারা দেশকে অকার্যকর রাষ্ট্র বানাতে ষড়যন্ত্রে লিপ্ত। তাই মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জিবীত হয়ে গণতান্ত্রিক পথে এগিয়ে যাওয়ার জন্য সময় এসেছে ঐক্যবদ্ধ হওয়ার। স্বাধীন দেশের ভাবমুর্তি রক্ষায়, গণতন্ত্র-শান্তি সম্প্রীতি রক্ষায় সবাইকে এক কাতারে সামিল হতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ