স্পা-তে হঠাৎ পুলিশের হানা, আটক ২৮ তরুণী

0

শহরের বেশ কয়েকটি স্পা সেন্টারে অবৈধভাবে বিদেশিরা কাজ করছে। বিশেষ করে থাইল্যান্ড থেকে যুবতীদের এনে ম্যাসাজের কাজ করানো হত ওই সব স্পাগুলোতে। ফরেনার্স রিজিওনাল রেজিস্ট্রেশন অফিস বা FRRO এই বিষয়ে দীর্ঘদিন ধরেই পুলিশকে অভিযোগ জানিয়ে এসেছিল।

অবশেষে গত শুক্রবার অভিযান চালিয়ে ১১টি স্পা থেকে ২৯ জনকে আটক করেছে। পুলিশ জানিয়েছে, বৈধ অনুমতি ছাড়া যারা এ দেশে কাজ করছে, সেই সব বিদেশিদের চিহ্নিত ও আটক করতেই এদিনের অভিযান চালানো হয়।

ঘটনাটি ঘটেছে ভারতের আহমেদাবাদে। শহরটির ১১টি স্পায়ে হানা দিয়ে থাইল্যান্ডের ২৮ ও ইউক্রেনের এক তরুণীকে আটক করে আহমেদাবাদ পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে অভিযোগ, উপযুক্ত অনুমতি ছাড়াই এ দেশে কাজ করছিল তারা। পুলিশ হানা দিয়ে তাদের কাছ থেকে কোনো ভিসা উদ্ধার করতে পারেনি।

পুলিশের ডেপুটি কমিশনার আরজে পারগি জানিয়েছেন, গোপন সূত্রে তাদের কাছে খবর ছিল।

লর্ড স্পা, অ্যাভন, তাই স্পা-সহ আরও বেশ কিছু নামীদামি স্পা থেকে অভিযুক্তদের আটক করা হয়। বিশাল পুলিশবাহিনী একযোগে প্রহ্লাদনগর, সোলা, শিবরঞ্জনী, নবরংপুরে তল্লাশি অভিযান চালায়। ধৃতদের বিরুদ্ধে FRRO আইনে মামলা রুজু হয়েছে। পুলিশ কর্তারা জানিয়েছেন, অভিযুক্তদের ভিসা ও পাসপোর্ট রয়েছে কি না, থাকলেও মেয়াদ উত্তীর্ণ কি না, সেই সব জানতে তদন্ত ও জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।


তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ