শাকিবের আপত্তির মুখে তিনবার গর্ভপাত করাতে হয়েছে আমাকে ► অপু বিশ্বাস

0

বর্তমানে শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদের খবর টক অব দ্য কান্ট্রিতে পরিনত হয়েছে।  কিন্তু কেন এই ডিভোর্স? এক এক জনের মুখে এক এক রকম কথা।  তবে অপুকে দেওয়া ডিভোর্স লেটারে একটি কারন ছিল ‘বয়ফ্রেন্ড’ নিয়ে অপু কলকাতায় গেছেন! কিংবা কারো একজনের সঙ্গে অবশ্যই গেছেন।  এখন প্রশ্ন জাগে কে এই বয়ফ্রেন্ড কিংবা কাকে বুঝাইলেন শাকিব খান তা অবশ্য খোলাসা করে বলেননি ঢালিউডে বর্তমানে  নম্বর ওয়ান নায়ক।

কলকাতার হায়দরাবাদ থেকে শাকিব খান ডিভোর্সের বিষয়টি নিশ্চিত

করেছেন।  এদিকে অপু বিশ্বাস দেশে থাকলেও সংবাদমাধ্যমে খোলাখুলি কিছু বলছেন না।  গতকাল তার সাথে যোগাযোগ করা সম্ভব না হলেও আজ কিছু কিছু বিষয় নিয়ে মুখ খুলেছেন নায়িকা।

অপু জানান, ‘জয়ের জন্ম নিয়েই শাকিবের সঙ্গে আমার সম্পর্কের অবনতি ঘটে।  সন্তানের জন্ম হোক তা শাকিব চায়নি।  জয়ের জন্মের আগে শাকিবের আপত্তির মুখে তিনবার গর্ভপাত করাতে হয়েছে আমাকে।  শাকিবের কারণে আমি আমার নাম অপু ইসলাম খান বলে প্রকাশ করতে পারিনি।  আমার ব্যাংক অ্যাকাউন্ট, পাসপোর্ট থেকে শুরু করে সব জায়গায় অপু বিশ্বাস নাম রয়ে গেছে। ’

♦ উল্লেখ্য, ২০০৮ সালে বিয়ে গোপনে বিয়ে করেন শাকিব-অপু।  বিয়ের আট বছর পর তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান আব্রাম খান জয়।  চলতি বছর তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে।  বিয়ের খবর প্রকাশ্যে আসার এক বছর হতে না হতেই অপুকে ডিভোর্সের নোটিশ পাঠালেন শাকিব।


তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ