সানির বিজ্ঞাপন শুধু গভীর রাতে


Add
Add

সানি লিওন সিনেমায় নায়িকা হিসেবে সফল হতে না পারেন, কিন্তু তার আইটেম নাচ ও বিজ্ঞাপন কিন্তু দারুন হিট। যদিও কয়েকটি মহল সানির কনডমের বিজ্ঞাপন প্রচার নিয়ে আপত্তি তুলেছিলেন। আর সে কারণে এই অভিনেত্রীর বিজ্ঞাপন প্রচার করার জন্য একটি নির্দিষ্ট সময় বেঁধে দিল বিজ্ঞাপনী সস্থা।

কিছুদিন আগে এই বিজ্ঞাপন সম্পর্কে আপত্তি জানিয়ে একটি অভিযোগও দায়ের হয় এএসসিআইয়ে। সেই আপত্তির বিষয়টি খতিয়ে দেখে এবার অ্যাডভার্টাজিং স্ট্যান্ডার্ড কাউন্সিল অব ইন্ডিয়ার পক্ষ থেকে একটি সিদ্ধান্ত নেওয়া হলো।

সানি লিওনের উষ্ণ কনডমের বিজ্ঞাপন এখন থেকে রাত ১০ টা থেকে সকাল ৬টার মধ্যে সম্প্রচার হতে পারবে।

টিভির পর্দায় সাধারণ সময়ে কনডমের বিজ্ঞাপন দেখানোর জন্যে বহু বিতর্ক হয়েছে। তাদের মতে, দিনের বেলা এই বিজ্ঞাপন টিভির পর্দায় চললে শিশুমনে প্রভাব পড়তে পারে। আর এই অভিযোগ জানানো হয়েছিল এএসসিআইয়ের কাছে। তার ভিত্তিতেই এই নির্দেশিকা। রাত ১০টা থেকে সকাল ছয়টা পর্যন্ত এই সময়গুলোতে বাচ্চারা সাধারণত ঘুমিয়ে থাকে। যেহেতু এই বিজ্ঞাপনটি প্রাপ্তবয়স্কদের কথা ভেবে বানানো, তাই এই সময়টাতেই চলবে এই বিজ্ঞাপন।

সূত্র: ইন্ডিয়া টাইমস

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ