সদ্য প্রাপ্ত
আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন ভোলাহাটে প্রশাসনের শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে শীতের কাঁপনি থামছেই না চাঁপাইনবাবগঞ্জে সোনার মোড় মৃধাপাড়ায় তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

উত্তরের মেয়র নির্বাচন অনিশ্চিত, তবে শেখ হাসিনার প্রার্থী কে কাদের জানেন

ঢাকা উত্তরের মেয়র আনিসুল হকের অকাল মৃত্যুতে শুণ্য হওয়া আসনের উপনির্বাচন অনিশ্চিত। চারটি ইউনিয়ন নতুন করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সঙ্গে যুক্ত হওয়ায় সীমানা নির্ধারণ সক্রান্ত জটিলতা রয়েছে। আইনি জটিলতা কাটিয়ে সময় মতো উপনির্বাচন হলে সরকারি দল আওয়ামী লীগ শক্তিশালী প্রার্থী দিয়ে জয়ের জন্য মরিয়া হয়ে মাঠে নামবে ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই নির্বাচন নিয়ে প্রার্থী হিসেবে যাদের নাম আলোচনা হচ্ছে তা নিয়ে তিনি অবহিত রয়েছেন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নাকি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার মনোভাব জানেন এমন দাবি দলের কেউ কেউ করছেন । তবে ওবায়দুল কাদের এ নিয়ে কোনো কথা বলেননি। তিনি বলেছেন দলীয় সভানেত্রী যাকেই মনোনয়ন দিবেন তিনি সকলের কাছে গ্রহণযোগ্য হবেন ।

আওয়ামী লীগ নেতা সাবের হোসেন চৌধুরীর নাম আলোচিত হলেও জানা যায় তিনি ঢাকা দক্ষিণের ভোটার, উত্তরের নয় । এখানে প্রার্থী হওয়ার সম্ভাবনা তার নেই ।

এখন পর্যন্ত আলোচনায় রয়েছেন মরহুম আনিসুল হকের স্ত্রী রুবানা হক ও তার পুত্র নাভিদুল হক এবং এফবিসিআই এর সাবেক সভাপতি ও শিল্পপতি একে আজাদ । একই সঙ্গে শেখ হাসিনা ও দলের প্রতি অনুগতদের মধ্যে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, একে এম রহমত উল্লাহ ,সাদেক খান প্রমুখ ।

অনেকে মনে করেন শেখ হাসিনা সব দিক বিবেচনা করে যাকে মনোনয়ন দিতে পারেন তার নাম দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানেন । কারণ এ পর্যন্ত তার মনোভাব ওবায়দুল কাদের সঙ্গে কিছুটা হলেও শেয়ার করেছেন ।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ