সদ্য প্রাপ্ত
আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন ভোলাহাটে প্রশাসনের শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে শীতের কাঁপনি থামছেই না চাঁপাইনবাবগঞ্জে সোনার মোড় মৃধাপাড়ায় তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঝিরিঝিরি বৃষ্টিতে ভিজছে চাঁপাইনবাবগঞ্জসহ সারাদেশ

সিএন  ডেস্কঃ ‘সকাল বেলায় শিশির ভেজা/ঘাসের ওপর চলতে গিয়ে/ হাল্কা মধুর শীতের ছোঁয়ায়/শরীর ওঠে শিরশিরিয়ে’। সুফিয়া কামালের কবিতার এ পঙ্ক্তির বাস্তব রূপ দেখা যায় আজ সকালে চাঁপাইনবাবগঞ্জসহ পাশের জেলাগুলোতে । চাঁপাইনবাবগঞ্জবাসীর ঘুম ভাঙার আগে শনিবার ভোর থেকে বৃষ্টি নামে । একদিকে শীতের হিমেল হাওয়া, অন্যদিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে ভিজতে হয় জেলার সাধারন মানুষকে কে। বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের কারণে ঝড়ো হাওয়া বয়ে যাওয়ার আশঙ্কায় সমুদ্র বন্দরগুলোকে তিন নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অধিদফতর। নিম্নচাপের কারণে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত হচ্ছে।  এতে তাপমাত্রা কমে যেতে পারে বলে জানাচ্ছেন আবহাওয়াবিদরা।

শনিবার আবহাওয়া অফিসের ঝড় সতর্কীকরণ কেন্দ্রের বিশেষ বিজ্ঞপ্তিতে (নং ১৩) বলা হয়েছে, উত্তরপশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন পশ্চিম-মধ্য বঙ্গোপসাগর এলাকায় অবস্থানরত নিম্ন চাপটি আরও উত্তর দিকে অগ্রসর হয়ে উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। কয়েকদিন ধরে রাতে শিশির, ভোরে কুয়াশা। শীতটা টের পাওয়া যাচ্ছে একটু একটু করে। তবে আজকের গুঁড়ি গুঁড়ি বৃষ্টি নগরবাসীকে যেন স্পষ্ট করে জানিয়ে দিলো, শীতের হলো শুরু। আবহাওয়াবিদরা বলছেন, এই বৃষ্টিই শীতকে পথ দেখাবে। আজ সকালের বৃষ্টিতে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জসহ দেশে রীতিমতো বর্ষার চেহারা পেয়েছে। ছাতা হাতে বের হচ্ছেন মানুষ। বিপাকে পড়তে হয় অফিসগামী ও স্কুল কলেজের শিক্ষার্থীদের। ছিন্নমূল পথশিশু ও মানুষদের ভোগান্তিও বেড়েছে কয়েকগুন। তাদের ভাসমান আবাসস্থল ভিজে গেছে বৃষ্টিতে, সেই সঙ্গে হিমেল হাওয়া কাঁপুনি দিয়ে যাচ্ছে তাদের। গন্তব্যস্থলের উদ্দেশে বেরিয়ে বৃষ্টি থেকে বাঁচতে কেউবা কোনো মার্কেট, দোকানের নিচে দাঁড়িয়ে অস্বস্তিকর অপেক্ষা নিয়ে দাঁড়িয়েছিলেন কখন বৃষ্টি থামবে। এ ব্যাপারে কয়েকজন প্রতিবেদককে বলেন ,কুয়াশার সকালে এমন গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে ভিজলে জ্বর আসতে পারে, তাই দাঁড়িয়ে আছি কখন বৃষ্টি থামবে। আমাদের মতো বেসরকারি চাকরিজীবীদের জন্য এমন বৃষ্টি দুর্ভোগের।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ