বাপ্পীকে প্রেমিক বানিয়েছে আমার নিজের স্বামীঃ ► অপু বিশ্বাস

0

শাকিব খান ও অপু বিশ্বাস এখন দেশের আলোচিত বিষয়। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে বিভিন্ন জায়গায় বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে।  শাকিব-অপুর বিচ্ছেদ নতুন করে যুক্ত হয়েছে আরেক নায়ক বাপ্পীর নাম। কথিত বয়ফ্রেন্ড বাপ্পীর কারণেই এই ডিভোর্স নোটিশটি পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমি খুবই অবাক হয়েছি বাপ্পী চৌধুরীর সঙ্গে আমার সম্পর্ক রয়েছে এমন গুজবে। বাপ্পী আমার ছোট ভাইয়ের মতো। সে আমাকে সম্মান করে। শাকিবকেও অনেক শ্রদ্ধা করে। সে আমার সিনেমার নায়ক হয়ে গেল বলেই যে আমার ঘরেরও নায়ক হয়ে যাবে এটা ভাবার তো কোনো অবকাশ নেই।

তিনি আরো বলেন, আমি যেমন অনেক নায়কের সঙ্গে কাজ করব তেমনি শাকিবও অনেক নায়িকাদের সঙ্গে কাজ করছে। তবে কেমন করে বাপ্পীকে নিয়ে আমার সঙ্গে প্রেমের সম্পর্কের গুজব ছড়ানো হয় আমি বুঝি না। আমি মনে করি যারা বাপ্পীকে আমার প্রেমিক বানিয়েছে তারা মানসিকভাবে অসুস্থ। তাদের মানসিক চিকিৎসা দরকার। এ কথা বলে আমাকে ছোট করা হয়েছে। বাপ্পীকেও অপমান করা হয়েছে। কষ্টের ব্যাপার হলো শাকিব এসব গুজবের প্রতিবাদ না করে সব বিশ্বাস করেছে।

তিনি বলেন, বয়ফ্রেন্ডের যে কথাটা উঠেছে তাতে আমি রীতিমতো হেসেছি। প্রমাণ ছাড়া অহেতুক অভিযোগ করলে হাসি ব্যতীত আর কিছু করার থাকে না। সত্য একদিন প্রকাশ পাবে। আর যে দিন সত্য উন্মোচিত হবে, সে দিন অভিযোগকারীরা লজ্জা পাবে। এখানে অভিযোগকারী আমার নিজের স্বামী।

এর আগে শাকিবের তালাকনামায় কী আছে সে সম্পর্কে তার আইনজীবী সিরাজুল ইসলাম জানান, নোটিশে শাকিব দু’টি কারণ দেয়িছেন। শাকিব অভিযোগ করেছেন, অপু তাদের সন্তানকে কাজের লোকের কাছে রেখে ‘কথিত’ বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে বেড়াতে গিয়েছিলেন। দ্বিতীয় অভিযোগে শাকিব জানিয়েছেনে, অপু তার কোনো নির্দেশ মেনে চলেন না। তাই তিনি বিবাহবিচ্ছেদ চান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ