চাঁপাইনবাবগঞ্জে ট্রাকে পাচারকালে ৮৮৫ বোতল ফেনসিডিলসহ ২ সহোদর গ্রেপ্তার

0

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনাবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাইলিং মোড় এলাকায় সড়কে চাল ভর্তি একটি ট্রাক তল্লাশী করে ৮৮৫ বোতল ফেনসিডিলসহ দু’সহোদরকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড আ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেপ্তারকৃতরা হলেন, শিবগঞ্জের কয়লাদিয়াড় ধনিয়াপাড়া গ্রামের আখতারুল হোসেনের ছেলে সেলিম রেজা (৩৩) ও মুকুল আলম (২৩)। গত সোমবার দিবাগত রাত সাড়ে বারটায় অভিযানটি পরিচালিত হয়।

মঙ্গলবার বিকেল তিনটায় ঘটনাটি নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আবদুল্লাহ আল মুরাদ। তিনি জানান, ট্রাকে ফেনসিডিল তোলা হচ্ছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযানটি চালানো হয়। এসময় ৪০০ বস্তা চাল বোঝাই ট্রাকটি আটক করে তল্লাশী করা হয়। তল্লাশীতে ট্রাকের কেবিনে পাঁচটি প্লাষ্টিকের বস্তায় ৮৮৫ বোতল ফেনসিডিল পাওয়া গেলে ওই দুই ভাইকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

ক্যাম্প কমান্ডার জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন থেকে বিভিন্ন মাদকদ্রব্য অবৈধ ও চোরাইপথে সংগ্রহ করে ট্রাকে করে ঢাকা সহ দেশের বিভিন্ন অঞ্চলে ব্যবসা ও সরবরাহে জড়িত। প্রাথমিক জিঞ্জাসাবাদে গ্রেপ্তারকৃতরা ফেনসিডিলগুলি ঢাকায় বিক্রির উদ্দেশ্যে ট্রাকে তুলেছিল বলে স্বীকার করেছে।

র‌্যাব জানায়, গ্রেপ্তার সেলিম রেজা একাধিকবার চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকা সহ দেশের বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য পাচারের কথা স্বীকার করেছে। সে চলতি বছর এপ্রিল মাসে ১৭০৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার হয়। বর্তমানে জামিনে মুক্ত হয়ে সে আবারও মাদক ব্যবসা শুরু করেছে বলেও জানায় র‌্যাব।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ