চাঁপাইনবাবগঞ্জে সম্পত্তি রক্ষার দাবিতে সেবায়েতের বিরুদ্ধে মানববন্ধন


Add
Add

নাদিম হুসেনঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুরস্থ শ্রী শ্রী শ্যামরায় দেবত্তর স্টেট (হিন্দু মন্দির) এর সেবায়েত শ্রী ক্ষিতিশ চন্দ্র আচারীর বিরুদ্ধে হিন্দু সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন করেছে হাজার হাজার নারী-শিশু ও পুরুষ। বুধবার দুপুর সাড়ে ১২টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের অফিসের সামনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও আদিবাসী সমন্বয় পরিষদের ব্যানারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য দেন, শ্রী গৌতম সরকার, শ্রী ডলার কুমার সাহা, বাবুল কুমার ঘোষ, রঞ্জনা রানী বর্মন প্রমূখ। তারা অভিযোগ করে বলেন, রহনপুর পৌরসভাধীন শ্রী শ্রী শ্যামরায় দেবত্তর স্টেটের প্রায় আটশ’ একর জমি সাধু বেশধারী তৎকালীন বিএনপি সরকারের সক্রিয় কর্মী ক্ষিতিশ ভটাচার্য মহন্ত সেজে বেহাত করার অপচেষ্টা করেছে। এছাড়া বেশকিছু প্রভাবশালী লোক নিয়ে মন্দিরের সামনের জমি অন্য লোকের কাছে বিক্রি করে বাড়ি নির্মাণের কাজ করছে। অন্যদিকে নারী পিপাসু মহন্ত ক্ষিতিশ আচারী মন্দিরের পবিত্রতা রক্ষা না করে অপবিত্রতায় মেতে উঠেছে।

বক্তারা শ্রী শ্রী শ্যামরায় দেবত্তর স্টেটের বেদখলকৃত সকল জমি উদ্ধার, গোমস্তাপুর উপজেলার আদিবাসী ধোপপুকুর শ্মশান দখলমুক্ত করার জোর দাবি জানান। পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ