সদ্য প্রাপ্ত
আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন ভোলাহাটে প্রশাসনের শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে শীতের কাঁপনি থামছেই না চাঁপাইনবাবগঞ্জে সোনার মোড় মৃধাপাড়ায় তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রিয়াঙ্কার সেক্স ভিডিও ফাস নেট দুনিয়ায় ‘হৈচৈ’! (দেখুন ভিডিও)

নন্দিনী তখন খুব ব্যস্ত তার বাড়ির দুর্গা পুজো নিয়ে। এই ব্যস্ততার মাঝেই তার কাছে আসে তার স্বামীর একটি সেক্স ভিডিও। যা তোলপাড় করে দেয় নন্দিনীর জীবন।

ভিডিওটিতে দেখা যায় তার স্বামীকে অন্য নারীর সঙ্গে সেক্স করতে। আর সেই নিয়ে ‘হইচই’ পড়ে গেছে। এসব দেখেও তবু ছেলে মেয়েদের মুখ চেয়ে সম্পর্ক বাঁচিয়ে রাখতে চায় নন্দিনী।

এরা হল সকলেই ‘হ্যালো’ গল্পের চরিত্র। এই ‘হ্যালো’ একটি ওয়েব সিরিজ। সেই সিরিজের ট্রেলার মুক্তি পেতে না পেতেই ‘হৈচৈ’ পড়ে গেছে নেট দুনিয়ায়। বাঙালির বিনোদনের স্বাদ বদলেছে। বর্তমান মানুষের চোখ আটকে গেছে ৫ইঞ্চি মোবাইল স্ক্রিনে।

‘হৈচৈ’ হল একটি ডিজিটাল টেলিভিশন। যারা আনতে চলেছে এই ওয়েব সিরিজটি। যেখানে অভিনয়ে রয়েছেন রাইমা সেন, জয় সেন গুপ্ত, প্রিয়াঙ্কা সরকার। ‘হ্যালো’ মুক্তি পাওয়ার পর আরও দুটি ওয়েব সিরিজ ‘কার্টুন’ এবং ‘হোলি ফাঁক’ এর পরিকল্পনাও করে রাখা হয়েছে।

এর আগে ‘দুপুর ঠাকুরপো’-র মত পরকীয়া প্রেম নিয়ে উষ্ণ ওয়েব সিরিজ দেখা গেছে। আর সেই গল্পের উষ্ণতাকে আরও মাখো মাখো করে তুলেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

                                                       

‘হ্যালো’ ওয়েব সিরিজটি মুক্তি পাবে আগামী ২২ সেপ্টেম্বর। তবে তার আগেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। অনন্য, নন্দিনী আর নীনা, এই তিন চরিত্রই আপনাকে উষ্ণতা দিতে কাফি। এদিকে ট্রেলারে স্পষ্ট বোঝা যাচ্ছে কেউ অনন্য-র এই গোপন কাজ তাঁর স্ত্রীকে জানিয়ে দিচ্ছে। কে করছে এমন? তা জানতে হলে আপনাকে দেখতেই হবে হ্যালো।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ