সদ্য প্রাপ্ত
আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন ভোলাহাটে প্রশাসনের শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে শীতের কাঁপনি থামছেই না চাঁপাইনবাবগঞ্জে সোনার মোড় মৃধাপাড়ায় তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জে মাহিন্দ্রা গাড়ি প্রবেশে বাধার প্রতিবাদে মানববন্ধন (ভিডিও)

মোঃ নাদিম হোসেনঃ শিবগঞ্জ উপজেলা থেকে চাঁপাইনবাবগঞ্জ সদরে তিন চাকার মাহিন্দ্রা গাড়ি প্রবেশে ট্রাফিক পুলিশ বাধা দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শিবগঞ্জ থ্রি-হুইলার মালিক সমিতির আয়োজনে বৃহস্পতিবার দুপুরে শিবগঞ্জ ডাকবাংলোর সামনে ঘণ্টাব্যাপি চলা মানববন্ধন ও পথসভায় বক্তব্য রাখেন, জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের তথ্য সম্পাদক আবু বাক্কার সিদ্দিক, জেলা থ্রি-হুইলার চালক সমিতির সাধারণ সম্পাদক রাসেল আলী, শিবগঞ্জ থ্রি-হুইলার মালিক সমিতির সভাপতি মালেক মৃধা এবং সাধারণ সম্পাদক আজিরুল ইসলাম খান।

সভায় বক্তারা বলেন, সড়ক নিরাপত্তা কাউন্সিলের সভাপতি এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ঘোষণার পরেও শিবগঞ্জ উপজেলা থেকে চাঁপাইনবাবগঞ্জ সদরে তিন চাকার মাহিন্দ্রা গাড়ি প্রবেশ করতে দিচ্ছে না ট্রাফিক পুলিশ। অথচ তিন চাকার যাত্রী পরিবহন গাড়ি অটো রিকশা, মিশুক, ভটভটি, সিএনজি গাড়ি শহরে প্রবেশ করছে। কিন্তু মাহিন্দ্রা গাড়িতে যাত্রী নিয়ে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। অথচ নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহে রাজধানীর রমনা পার্কে ইউরো আশিয়ানো রেস্তোরায় অনুষ্ঠিত জাতীয় সড়ক নিরাপত্তা কাউন্সিলের ২৫তম সভায় সড়ক ও মহাসড়কে ইজিবাইক, নসিমন, করিমন, ভুটভুটিসহ তিন চাকার যানবাহন চলাচলের বিরুদ্ধে অভিযান বন্ধের সিদ্ধান্তের পর সারাদেশেই তিন চাকার থ্রি-হুইলার গাড়িগুলো জেলা শহরে চলাচল করছে। কিন্তু কেবলমাত্র চাঁপাইনবাবগঞ্জ জেলার উপজেলা সমূহ থেকে এই তিন চাকার থ্রি-হুইলার গাড়িগুলো জেলা শহরে প্রবেশে বাধা দেয়া হচ্ছে। আর তাই অনতিবিলম্বে শিবগঞ্জ উপজেলা থেকে থ্রি-হুইলার মাহিন্দ্রা গাড়িগুলো চাঁপাইনবাবগঞ্জ সদরে প্রবেশের অনুমতি দিয়ে বৈষম্য দূরীকরণের অনুরোধ জানান বক্তারা। আর ৩১ ডিসেম্বরের মধ্যে এই দাবি মেনে নেয়া না হলে বৃহত্তর কঠোর আন্দোলনে যাওয়ারও ঘোষণা দেয়া হয় সমাবেশ থেকে।

এ সময় শিবগঞ্জ থ্রি-হুইলার মালিক সমিতির সহ-সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আজিরুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম, প্রচার সম্পাদক আলাউদ্দিনসহ উপজেলার বিভিন্ন এলাকার থেকে চার শতাধিক মাহিন্দ্রা গাড়ির মালিক, চালকসহ বিভিন্ন শ্রেণি-পেশার যাত্রীরা অংশ নেয়।

[vsw id=”pwVnic_0C-A” source=”youtube” width=”425″ height=”344″ autoplay=”no”]


ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ