সদ্য প্রাপ্ত
আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন ভোলাহাটে প্রশাসনের শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে শীতের কাঁপনি থামছেই না চাঁপাইনবাবগঞ্জে সোনার মোড় মৃধাপাড়ায় তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় জাল রুপি সহ গ্রেপ্তার ৩

স্টাফ রির্পোটারঃ চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার মস্তান বাজার এলাকা থেকে ৯৮হাজার জাল ভারতীয় রুপিসহ ৩জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার মন্ডলতলা গ্রামের আনিসুর রহমানের ছেলে মারুফ হোসেন(৪২), নতুন বারোরশিয়া গ্রামের হারুন অর রশিদের ছেলে কাজল উদ্দিন(৩০) ও এই গ্রামের শাহজাহান আলীর ছেলে টুয়েল বাবু(২৫)।

র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শিবগঞ্জ উপজেলার মস্তান বাজার এলাকায় একটি আম বাগানে কয়েকজন চোরাচালানী জাল ভারতীয় রুপি লেদেন করার উদ্যেশ্যে অবস্থান করছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদের নেতৃত্বে র‌্যাবের একটি দল বৃহস্পতিবার বিকেল ৬টর দিকে সেখানে অভিযান চালায়। এসময় ৯৮হাজার ভারতীয় জাল রুপিসহ ৩জনকে গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিত জনানো হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তাদের একটি সংঘবদ্ধ চোরাচালান সিন্ডিকেট দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ও চোরাচালানকৃত ভারতীয় রুপি ও জাল রুপিসহ বিভিন্ন দেশের মুদ্রা ব্যবসার সাথে জড়িত বলে । এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।


ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ