চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় জাল রুপি সহ গ্রেপ্তার ৩

0

স্টাফ রির্পোটারঃ চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার মস্তান বাজার এলাকা থেকে ৯৮হাজার জাল ভারতীয় রুপিসহ ৩জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার মন্ডলতলা গ্রামের আনিসুর রহমানের ছেলে মারুফ হোসেন(৪২), নতুন বারোরশিয়া গ্রামের হারুন অর রশিদের ছেলে কাজল উদ্দিন(৩০) ও এই গ্রামের শাহজাহান আলীর ছেলে টুয়েল বাবু(২৫)।

র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শিবগঞ্জ উপজেলার মস্তান বাজার এলাকায় একটি আম বাগানে কয়েকজন চোরাচালানী জাল ভারতীয় রুপি লেদেন করার উদ্যেশ্যে অবস্থান করছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদের নেতৃত্বে র‌্যাবের একটি দল বৃহস্পতিবার বিকেল ৬টর দিকে সেখানে অভিযান চালায়। এসময় ৯৮হাজার ভারতীয় জাল রুপিসহ ৩জনকে গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিত জনানো হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তাদের একটি সংঘবদ্ধ চোরাচালান সিন্ডিকেট দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ও চোরাচালানকৃত ভারতীয় রুপি ও জাল রুপিসহ বিভিন্ন দেশের মুদ্রা ব্যবসার সাথে জড়িত বলে । এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।


তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ