সদ্য প্রাপ্ত
আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন ভোলাহাটে প্রশাসনের শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে শীতের কাঁপনি থামছেই না চাঁপাইনবাবগঞ্জে সোনার মোড় মৃধাপাড়ায় তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

▷ গোপনে খায়েশ মেটালেন বিপাশা

http://cncrimenews24.com

শরীরের মোহনীয় ক্যারিশমায় দর্শকদের বুদ করে রাখাই চলচ্চিত্রের আইটেম গানে রীতিমতো ঝড় তোলা বিপাশা কবিরের কাজ। তার কোমরের ভাঁজ থেকে শুরু করে উরু আর বক্ষযুগলের দাপাদাপিতে উন্মাতাল রুপালি পর্দা। নাচেও তার সরব উপস্থিতি। সত্যিই ব্যতিক্রম।

নাচের কারণেই নতুন এই আইটেম গার্লকে পেয়ে দর্শকরা মজে যাচ্ছেন। শরীরী সৌন্দর্যের সঙ্গে নাচের নানা কসরতে তার জুড়ি মেলা ভার। যে কারণে চলচ্চিত্রে আইটেম গান মানেই বিপাশার থাকাটা প্রায় নিশ্চিত।

কিন্তু হঠাতই ‘পোড়ামন’ ছবিতে বিপাশাকে প্রতিনায়িকা হিসেবে সুযোগ দেন পরিচালক জাকির হোসেন রাজু। সে ছবিতে অভিনয় করে দারুণভাবে প্রশংসিতও হন। আর যায় কোথায়?

এর পর ‘খাসজমিন’ নামে একটি ছবিতে নায়িকা হিসেবেই চুক্তিবদ্ধ হন। দম্ভের সঙ্গে ঘোষণা দেন, চলচ্চিত্রে আইটেম গান আর নয়! নায়িকা হিসেবেই কাজ করতে চান তিনি। এমন ঘোষণায় তার হাতের ছবি কমতে থাকে দ্রুতই।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে বিপাশা অভিনীত ‘খাসজমিন’। কিন্তু দর্শক তা গ্রহণ করেননি, ছুড়ে ফেলেছেন নির্দয়ভাবে। ছবির এই রেজাল্ট দেখে ঘনিষ্ঠজনের কাছে বিপাশা কবির দুঃখ প্রকাশ করেছেন।

এফডিসিতে কেউ কেউ বলাবলি করছেন, নায়িকা হওয়ার খায়েশ মিটেছে বিপাশার। এখন কী করবেন তিনি- নায়িকার পরিচয় নিয়ে সামনের দিকে এগিয়ে যাবেন নাকি আবার আইটেম গানে ফিরে আসবেন?

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ