▷ গোপনে খায়েশ মেটালেন বিপাশা

0

শরীরের মোহনীয় ক্যারিশমায় দর্শকদের বুদ করে রাখাই চলচ্চিত্রের আইটেম গানে রীতিমতো ঝড় তোলা বিপাশা কবিরের কাজ। তার কোমরের ভাঁজ থেকে শুরু করে উরু আর বক্ষযুগলের দাপাদাপিতে উন্মাতাল রুপালি পর্দা। নাচেও তার সরব উপস্থিতি। সত্যিই ব্যতিক্রম।

নাচের কারণেই নতুন এই আইটেম গার্লকে পেয়ে দর্শকরা মজে যাচ্ছেন। শরীরী সৌন্দর্যের সঙ্গে নাচের নানা কসরতে তার জুড়ি মেলা ভার। যে কারণে চলচ্চিত্রে আইটেম গান মানেই বিপাশার থাকাটা প্রায় নিশ্চিত।

কিন্তু হঠাতই ‘পোড়ামন’ ছবিতে বিপাশাকে প্রতিনায়িকা হিসেবে সুযোগ দেন পরিচালক জাকির হোসেন রাজু। সে ছবিতে অভিনয় করে দারুণভাবে প্রশংসিতও হন। আর যায় কোথায়?

এর পর ‘খাসজমিন’ নামে একটি ছবিতে নায়িকা হিসেবেই চুক্তিবদ্ধ হন। দম্ভের সঙ্গে ঘোষণা দেন, চলচ্চিত্রে আইটেম গান আর নয়! নায়িকা হিসেবেই কাজ করতে চান তিনি। এমন ঘোষণায় তার হাতের ছবি কমতে থাকে দ্রুতই।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে বিপাশা অভিনীত ‘খাসজমিন’। কিন্তু দর্শক তা গ্রহণ করেননি, ছুড়ে ফেলেছেন নির্দয়ভাবে। ছবির এই রেজাল্ট দেখে ঘনিষ্ঠজনের কাছে বিপাশা কবির দুঃখ প্রকাশ করেছেন।

এফডিসিতে কেউ কেউ বলাবলি করছেন, নায়িকা হওয়ার খায়েশ মিটেছে বিপাশার। এখন কী করবেন তিনি- নায়িকার পরিচয় নিয়ে সামনের দিকে এগিয়ে যাবেন নাকি আবার আইটেম গানে ফিরে আসবেন?

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ