সদ্য প্রাপ্ত
আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন ভোলাহাটে প্রশাসনের শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে শীতের কাঁপনি থামছেই না চাঁপাইনবাবগঞ্জে সোনার মোড় মৃধাপাড়ায় তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ব্যর্থ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: শিক্ষামন্ত্রী

যারা ব্যবসা ও মুনাফার উদ্দেশে বেসরকারি বিশ্ববিদ্যালয় স্থাপন করেছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা কথা জনালেন শিক্ষামন্ত্রী নরুল ইসলাম নাহিদ।

বুধবার দুপুরে সাভারের দত্তপাড়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সপ্তম সমাবর্তনে ইউনিভার্সিটির চ্যান্সেলর রাষ্ট্রপতি মো: আবদুল হামিদের প্রতিনিধি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন,  নূন্যতম শর্ত পূরণ করেনি এমন বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলো এভাবে আর বেশিদিন চলতে পারবে না। তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। একই সাথে ব্যবসা ও মুনাফার চিন্তা ত্যাগ করে দেশের আর্থ সামাজিক বাস্তবতায় ভর্তি ও টিউশন ফি আরো সহনীয় করার কথা জানান।পাশাপাশি সরকার সরকারি ও বেসরকারি শিক্ষার্থীদের ভিন্ন দৃষ্টিভঙ্গিতে দেখে না বলেও উল্লেখ করেন মন্ত্রী।

বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা মিলনায়তনে আয়োজিত সমাবর্তনে আরো বক্তব্য রাখেন- বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান, সমাবর্তন বক্তা ইন্টারন্যাশনাল এসোসিয়েশন অব ইউনিভার্সিটি প্রেসিডেন্টস এর সভাপতি এবং জর্জিয়ার ককেসাস ইউনিভার্সিটির প্রেসিডেন্ট ড. কাখা শিঙ্গেলিয়া, ডিআইইউ ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ইউসুফ মাহবুবুল ইসলাম এবং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মো: সবুর খান।

সমাবর্তনে ৩৪৯৮ জন নবীন গ্র্যাজুয়েটকে সনদ প্রদান করা হয়। এর মধ্যে কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্যে ৫ জনকে দেয়া হয় চ্যান্সেলর স্বর্নাপদক প্রদান করা হয়।


ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ