নায়লা নাঈমের এত সুন্দর দেহের গোপন কারণ ফাঁস ► (ভিডিও)


Add
Add

নায়লা নাঈম একজন মেধাবি এবং সাহসী মানুষ। পেশায় একজন দন্তচিকিৎসক হলেও বিনোদন কর্মজীবনে তার পদার্পণ ঘটে মডেলিংয়ের মাধ্যমে। প্রাথমিকভাবে একজন শোবিজরে জগতের একজন র‌্যাম্প মডেল হিসেবে তার বিনোদোন কর্মজীবনের শুরু। নিজেকে কর্মদক্ষতায় অনন্য উচ্চতায় নিতে যেত সফল হয়েছেন তিনি। পূর্বপশ্চিমের পক্ষ থেকে নায়লার কাছে জানতে চাওয়া হয়েছিল ‘আপনার এই সুন্দর দেহের গঠনের রহস্য কি?

হাসিমুখে জবাবও দিয়েছেন তিনি। নায়লা বলেন, সবাই ভাবে যে আমি অনেকদিন ধরে জিম করি যে কারণে আমার ফিটনেস এ কারণেই অনেক ভাল। কিন্তু আসলে তা না, আমি জীম করছি মাত্র তিন মাস ধরে, আমার আগের উত্তরের সূত্র ধরে বলতে পারেন আমি এখন আম্মার মাথায় নিয়েছি যে আমাকে জীম করতে হবে তাই করছি। আর এককথায় এখন আমি জিমের প্রতি দারুনভাবে আসক্ত হয়ে গেছি। জীম ছাড়া আমি অন্যকিছু নিয়ে চিন্তা করতে পারি না। আর কারাতে আমি অনেক বেশি পছন্দ করি। আমার রক্তে মিশে গেছে কারাতে। কারাতে প্র্যাক্টিস করতেও খুব ভাল লাগে। ব্যাপার হল এরক যে আমি আমার নিজের জন্য জেদ করে অনেক কিছুই করতে পারি। এখানে আসলে রহস্যের কিছু নেই। হুঠহাট করেই সিদ্ধান্ত নিচ্ছি আর সেটা আমি বাস্তবায়ন করেই ছাড়ছি বলতে পারেন।

খোলামেলা পোশাকে বিতর্কে নুসরাত ফারিয়া (ভিডিও)

 শাকিব-মিমের আইটেম সং ‘লাল লিপিস্টিক’ (ভিডিও)


ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ