সদ্য প্রাপ্ত
আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন ভোলাহাটে প্রশাসনের শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে শীতের কাঁপনি থামছেই না চাঁপাইনবাবগঞ্জে সোনার মোড় মৃধাপাড়ায় তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সোনামসজিদ সীমান্তে ৯টি ভারতীয় উট উদ্ধার

সিএন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ ও শিয়ালমারা সীমান্তে শুক্রবার ভোরে দু’টি পৃথক অভিযানে অবৈধ উপায়ে আনা ৯টি ভারতীয় উট উদ্ধার করেছে বিজিবি।

চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল রাশেদ আলী বিকেলে জানান, ভোর ৬টায় সোনামসজিদ বিওপি গেট এলাকা থেকে ৬টি ও প্রায় একই সময় শিয়ালমারা বিওপি থেকে সীমান্তের ১কি. মি. বাংলাদেশের ভেতরে শিয়ালমারা আমবাগানে অভিযান চালিয়ে আরও ৩টি উট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত উটগুলোর মূল্য ৪৫ লাখ টাকা। গোপন খবরের ভিত্তিতে চালানো এসব অভিযানে কেউ গ্রেপ্তার না হলেও অবৈধভাবে ভারত থেকে উট আনয়নে জড়িত ১৭ জনকে সনাক্ত করা হয়েছে।

উদ্ধারকৃত উটসহ জড়িত ওই ১৭ জনকে পলাতক দেখিয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধিন বলেও জানান লে.কর্ণেল  রাশেদ আলী।

সোনামসজিদ এলাকায় ৬টি উট উদ্ধারের ঘটনায় জড়িতরা হচ্ছেন- আব্দুর রাজ্জাক(৪০) ও আনোয়ার কবির (৩০), শাহ নেওয়াজ (৩০) সারু(২৫), সারু মিয়া (৪০), শাহ পরান (৩০), নুরুল বিহারী (৪৫), সয়মউদ্দিন(৫০) ও হারুন (৩০)।

শিয়ালমারা বাগানে ৩টি উট উদ্ধারের ঘটনায় জড়িতরা হচ্ছেন- শাহ পরান(২৬), হারুন(৩০), ছইমউদ্দিন (৪৮), নুরুল ইসলাম (৪৫), রুহুল (৩৫), আশারুল (৪৫), শরিফ(৩৮) ও আলমগীর হোসেন (৩৫)।

সোনামসজিদ সীমান্তে ভারতীয় নাগরিক গ্রেপ্তার


ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ