সোনামসজিদ সীমান্তে ৯টি ভারতীয় উট উদ্ধার

1

সিএন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ ও শিয়ালমারা সীমান্তে শুক্রবার ভোরে দু’টি পৃথক অভিযানে অবৈধ উপায়ে আনা ৯টি ভারতীয় উট উদ্ধার করেছে বিজিবি।

চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল রাশেদ আলী বিকেলে জানান, ভোর ৬টায় সোনামসজিদ বিওপি গেট এলাকা থেকে ৬টি ও প্রায় একই সময় শিয়ালমারা বিওপি থেকে সীমান্তের ১কি. মি. বাংলাদেশের ভেতরে শিয়ালমারা আমবাগানে অভিযান চালিয়ে আরও ৩টি উট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত উটগুলোর মূল্য ৪৫ লাখ টাকা। গোপন খবরের ভিত্তিতে চালানো এসব অভিযানে কেউ গ্রেপ্তার না হলেও অবৈধভাবে ভারত থেকে উট আনয়নে জড়িত ১৭ জনকে সনাক্ত করা হয়েছে।

উদ্ধারকৃত উটসহ জড়িত ওই ১৭ জনকে পলাতক দেখিয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধিন বলেও জানান লে.কর্ণেল  রাশেদ আলী।

সোনামসজিদ এলাকায় ৬টি উট উদ্ধারের ঘটনায় জড়িতরা হচ্ছেন- আব্দুর রাজ্জাক(৪০) ও আনোয়ার কবির (৩০), শাহ নেওয়াজ (৩০) সারু(২৫), সারু মিয়া (৪০), শাহ পরান (৩০), নুরুল বিহারী (৪৫), সয়মউদ্দিন(৫০) ও হারুন (৩০)।

শিয়ালমারা বাগানে ৩টি উট উদ্ধারের ঘটনায় জড়িতরা হচ্ছেন- শাহ পরান(২৬), হারুন(৩০), ছইমউদ্দিন (৪৮), নুরুল ইসলাম (৪৫), রুহুল (৩৫), আশারুল (৪৫), শরিফ(৩৮) ও আলমগীর হোসেন (৩৫)।

সোনামসজিদ সীমান্তে ভারতীয় নাগরিক গ্রেপ্তার


তুমি এটাও পছন্দ করতে পারো
1 টি মন্তব্য
  1. […] […]

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ