সদ্য প্রাপ্ত
আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন ভোলাহাটে প্রশাসনের শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে শীতের কাঁপনি থামছেই না চাঁপাইনবাবগঞ্জে সোনার মোড় মৃধাপাড়ায় তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জ থেকে অপহৃত শিশু নিখোঁজের ৫ দিন পর লালমনিরহাটে উদ্ধার ► (ভিডিও)

সিএন ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুর হাট এলাকার আবুল হায়াতের ৯ বছরের শিশু জয়নাল আবেদিন জিহাদ কে নিখোঁজের ৫ দিন উদ্ধার করেছে পুলিশ। শিশু জিহাদ মামা পরিচয়ের সূত্রে মাহবুব আলম নামে একজনের সঙ্গে গত সোমবার পবিবারের কাউকে না জানিয়ে বাড়ি থেকে বেরিয়েছিল লালমনিরহাট। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে ছেলেকে না পেয়ে থানায় অভিযোগ করে শিশুর পরিবার।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাবের রেজা আহমেদ জানান, অভিযোগের প্রেক্ষিতে, পুলিশ সম্ভাব্য কিছু স্থানে খোঁজাখুঁজির এক পর্যায়ে শিশুটির মায়ের সাথে যোগাযোগ থাকা লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার কাঞ্চসর গ্রামের আজাহার আলীর ছেলে মাহবুব আলমের বাড়িতে শিশুটির অবস্থান সম্পর্কে নিশ্চিত হই। পরে শুক্রবার রাতে থানা পুলিশের একটি দল সেখানে গিয়ে শিশু জিহাদকে উদ্ধার করে নিয়ে আসে।

ওসি আরো জানান, এটি অপহরণ নয়, শিশুটি স্বেচ্ছায় গিয়েছিল। কিন্তু ছেলেটিকে নিয়ে যাওয়ার সময় ওই পরিবারের কাউকেই বলা হয়নি এটা থেকেই ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়। তিনি জানান, এ ঘটনায় কোন মামলা দায়ের হয় নি ও কাউকে আটক করাও হয়নি। উদ্ধার হওয়া জয়নাল আবেদিন জিহাদকে শনিবার দুপুরে তার বাবা আবুল হায়াতের কাছে হস্তান্তর করা হয়েছে।


  1. আরও খবর: চাঁপাইনবাবগঞ্জে ১০ লক্ষ টাকার হোরোইনসহ পিতা-কন্যা গ্রেপ্তার

  2. আরও খবর: চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ১


ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ