চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২


Add
Add

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ধানসুরা ছুটি গ্রামে অভিযান চালিয়ে ১টি অবৈধ বিদেশী পিস্তল, ১টি ওয়ান শ্যুটারগান, ২৩ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিনসহ দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে হেফাজতে থাকা অস্ত্রসহ ওই দুজনকে গ্রেপ্তার করে র‌্যাব-৫ রাজশাহী’র মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার রানিহাটীর মৃত. সোহরাব আলীর ছেলে মজিবুর রহমান (৪৬) ও নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার কাচারী দামপুরা গ্রামের খান মোহম্মদের ছেলে পলাশ (৩২)।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার (এএসপি) শেখ নজরুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা অবৈধ অস্ত্র ব্যবসায়ী। অস্ত্র কেনাবেচার গোপন খবরে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরি জোবায়ের আহমেদ জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে নাচোল থানায় মামলা দায়ের হয়েছে। বুধবার দুপুরে তাদের চাঁপাইনবাবগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।


Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ