শতভাগ বিদুৎ নিশ্চিত করতে কাজ করছে সরকারঃ আব্দুল ওদুদ এমপি (ভিডিও)

0

তারেক আজিজঃ চাঁপাইনবাবগঞ্জের উন্নয়ন ও অগ্রযাত্রাকে সমুন্নত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেছেন, ২০২১ সালের মধ্যে মধ্যমায়ের দেশ গড়া এবং দেশের প্রায় শতভাগ এলাকায় বিদুৎ সররবরাহ নিশ্চিত করার লক্ষ্য নিয়ে কাজ করছে সরকার।

তিনি বুধবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের হোসেনড্ঙ্গাায় বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা উন্নয়ন প্রকল্প রাজশাহী জোনের তত্বাবধানে সাড়ে ৩ কিমি, নতুন বিদ্যুৎ লাইন স্থাপন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আব্দুল ওদুদ বলেন, গত ৮ বছরে সদর উপজেলাকে একটি পরিকল্পিত উপজেলা হিসেবে গড়ার লক্ষে রেললাইন সংস্কার, পাঁকা সড়ক, শেখ হাসিনা সেতু, চরাঞ্চলে পাকা সড়কসহ গ্রামে বিদ্যুতায়ন করা হয়েছে। বর্তমান সরকার গ্রামীণ অবকাঠামো উন্নয়নে বিশ্বাসী।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি নাসরুল মিনাল­াহ’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যুৎ বিতরণ বিভাগ রাজশাহী জোনের প্রকল্প পরিচালক নেজামুল হক সরকার, চাঁপাইনবাবগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী  আয়নাল।


আরও খবর: এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী

আরও খবর:  চাঁপাইনবাবগঞ্জের এসপি কে বদলীর চেষ্টায় মরিয়া মাফিয়া চক্র


তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ