চাঁপাইনবাবগঞ্জে এশিয়ান টিভির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0

Get real time updates directly on you device, subscribe now.

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জে বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন’ এশিয়ান টিভি’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান ও ৬ষ্ঠ বর্ষে পর্দাপন উপলক্ষে বিশাল র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় জেলা স্বাধীন প্রেসক্লাব মিলনায়াতনে আলাচনা সভায় সভাপতিত্ব করেন এশিয়ান টিভির জেলা জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপু। জেলা স্বাধীন প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ চৌধুরীর সঞ্চালনায় বর্ষপুর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মাহবুব আলী খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল হাকিম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এনামুল হক তুফান, দৈনিক চাঁপাই দৃষ্টির সম্পাদক ইমরান ফারুক মাসুম, দৈনিক চাঁপাই দর্পণের সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, মানবাধিকার কর্মী এ্যাডভোকেট সৈয়দ শাহ জামাল, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান টুনু,বসকো’র সাংগঠনিক সম্পাদক ও বিজয় টিভির জেলা প্রতিনিধি নাদিম হোসেন ,বসকো’র সভাপতি সাংবাদিক আকতারুজ্জামান ও জেলা স্বাধীন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মরসালিন হক প্রমুখ।

বিভিন্ন পত্র-পত্রিকা ও টিভি চ্যানেল সাংবাদিকদের উপস্থিতিতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ কেক কেটে এশিয়ান টিভির ৫ম বর্ষপুর্তি অনুষ্ঠান  উৎযাপন করেন।



আরও খবর: চাঁপাইনবাবগঞ্জে মাই টিভি’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আরও খবর: চাঁপাইনবাবগঞ্জে দৈনিক আলোকিত সময়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


 

 

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ