‘আ.লীগ বিএনপির মতো কাউকে ছেড়ে দেয়না’

0

নারায়ণগঞ্জের ঘটনার তদন্ত চলছে। তদন্তে যার বিরুদ্ধে প্রমাণ পাওয়া যাবে তার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওয়ামী লী।

শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সেমিনার কক্ষে ‘২৬ বছরের অভিজ্ঞতা: নির্বাচনের বছর নির্মূল কমিটির আন্দোলন’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন। একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগও ভুলের ঊর্ধ্বে নয়। আমাদের কিছু নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। আমরা কাউকে ছেড়ে দেইনি। আমাদের একজন ফুলমন্ত্রীর ছেলে এখনও কারাগারে, একজন রানিং এমপি কারাগারে, তিনজন মন্ত্রী এখনও আদালতে হাজিরা দিচ্ছেন। এমনকি নারায়ণগঞ্জের ঘটনার তদন্ত করে অভিযুক্ত যেই হোক তার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন। আমরা বিএনপির মতো ছেড়ে দেই না। অভিযোগ উঠলে আমরা নিজেদের নেতাকর্মীদের বিরুদ্ধে প্রশাসনিক ববস্থাও গ্রহণ করি।

বিএনপি সম্পর্কে তিনি বলেন, ‘আপনারা শুধু মিথ্যাচার করেন। আর ঘরে বসে ভাঙা রেকর্ড বাজান। আপনাদের নির্বাচনের রূপরেখা এখনও মানুষ জানে না। তাই বিএনপি আন্দোলনেও ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ হবে।’

উক্ত আলোচনা অনুষ্ঠানে আপিল বিভাগের সাবেক বিচারপতি শামসুল হুদা মানিকের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির, প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মুহাম্মদ শফিকুর রহমানসহ অনেকে।


আরও খবর:  কেমন যাবে ২০১৮


 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ