মানবাধিকার সংস্থার পক্ষ থেকে পদক পেলেন আব্দুল হাকিম

0

সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য জেলার বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ আব্দুল হাকিমকে মানবাধিকার সংস্থার পক্ষ থেকে সনদপত্র ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। বাংলাদেশ সরকার অনুমোদিত ‘জাতিসংঘ ঘোষিত মানবাধিকার ঘোষণা বাস্তবায়নে সচেষ্ট আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা’ আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন সনদসহ সম্মাননা স্মারক প্রদান করেন।

স্থানীয় একটি প্রেসক্লাবে “দক্ষ মানবাধিকার কর্মী সৃজন” শীর্ষক সেমিনার শেষে নির্বাচন পর্যবেক্ষন প্রশিক্ষন সনদপত্র ও একটি মানবাধিকার বিষয়ক সনদপত্র তুলে দেয়া হয়। আগামীতে জেলার বিভিন্ন মানবাধিকার বিষয়ে সাফল্যের সাথে কাজ করবেন বলে আশা প্রকাশ করেন আব্দুল হাকিম। সাধারন ব্যবসায়ী থেকে তিনি প্রতিষ্ঠিত একজন ব্যবসায়ী । দীর্ঘদিন থেকেই তিনি সাধারণ ও দরিদ্র মানুষের পাশে দাড়িয়ে সেবা করে আসছেন । তিনি বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত হয়ে জেলার বিভিন্ন ধর্মীয় , শিক্ষা ও সামাজিক – সাংস্কৃতিক প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করে চলছেন । অতি সাধারণভাবে জীবন যাপন করা আব্দুল হাকিম সকলের অতি প্রিয় একজন মানুষ । আগামী দিনে সকলের পাশে থেকে সমাজ সেবায় নিজেবে নিয়োজিত রাখার প্রত্যয় ব্যক্ত করেন তিনি

পদক প্রদানের সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, স্বাধীন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক কবি এনামুল হক তুফান, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান টুরু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দৃষ্টি’র সম্পাদক এমরান ফারুক মাসুম, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, , মানবাধিকার সংগঠনের সভাপতি মোঃ মোরশালিন হক ও সাধারণ সম্পাদক রবিউল টুটুল, দৈনিক বর্তমানের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আব্দুল ওয়াহাব ।


আরও খবর:  কেমন যাবে ২০১৮


তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ