দেশে ফিরে মর্মাহত শাকিব

0

প্রায় দেড় মাস পর ঢাকায় ফিরলেন ঢালিউড তারকা শাকিব খান। থাইল্যান্ড থেকে শুটিং শেষে একটি অনুষ্ঠানে পারফর্ম করতে কলকাতায় যান এ নায়ক। সেখান থেকে রোববার সন্ধ্যার ফ্লাইটে ঢাকায় ফিরেছেন তিনি। দেশে আসার পর জানতে পারেন ক‌য়েকটি অনলাইনে খবর প্রকা‌শিত হ‌য়ে‌ছে, বি‌শেষ মহ‌লের চা‌পেই দে‌শে ফি‌রে‌ছেন তি‌নি।

এ খবর শুনে ক্ষীপ্ত হয়ে ওঠেন এ তারকা। গণমাধ্যমকে ব‌লেন, আমি মর্মাহত। এসব ভুয়া খবর আশা করা যায় না। ‘আমার দে‌শে আ‌মি ফি‌রে‌ছি। এটি নিয়েও এত কানাঘুষা কেন? আর বি‌শেষ মহল কে? কি‌সের চা‌পে আ‌মি দে‌শে ফিরব? আ‌মি এ‌দে‌শের নাগ‌রিক। আমার দে‌শে ফির‌তে কী কারও অনু‌মিত লাগবে? না‌কি আ‌মি কোথাও পা‌লি‌য়ে গে‌ছি যে, কারও চা‌পে আমা‌কে দে‌শে ফির‌তে হ‌বে?

তি‌নি আরও ব‌লেন, ‘যেসব অনলাইন এসব লিখ‌ছে তা‌দের বলতে চাই, সেই বি‌শেষ মহ‌লের নামটাও প্রকাশ করুন। আ‌মিও দেখ‌তে চাই, সেই মহল‌টি কে?

সবচেয়ে বড় কথা এসব অনলাইন পোর্টাল নি‌জে‌দের স্বার্থে যা‌চ্ছেতাই লি‌খে মানুষ‌কে বিভ্রান্ত কর‌ছে। এ‌দের জন্য মূলধারার সাংবা‌দিকরাও বিভ্রা‌ন্তি‌তে পড়‌ছেন। এ‌দের বিরু‌দ্ধে সরকার, প্রকৃত গণমাধ্যম ও জনগ‌ণের রু‌খে দাঁড়া‌নো উ‌চিত।’ বিষয়‌টি নি‌য়ে তি‌নি সং‌শ্লিষ্ট মন্ত্রণাল‌য়ের মন্ত্রীর স‌ঙ্গে কথা বল‌বেন ব‌লেও জা‌নি‌য়ে‌ছেন।

এ প্রস‌ঙ্গে শা‌কিব খান ব‌লেন, প্র‌ত্যেক‌টি কা‌জের জবাব‌দিহি থাকা উ‌চিত, নাহ‌লে শৃংখলা থা‌কে না। আ‌মি তথ্যমন্ত্রীর স‌ঙ্গে এসব অনলাইন পোর্টা‌লের বিরু‌দ্ধে ব্যবস্থা নেয়ার অনু‌রোধ জানাব। দরকার হ‌লে আইনি ব্যবস্থা নেব।’

উল্লেখ্য, অপু বিশ্বা‌সের স‌ঙ্গে ডি‌ভোর্স ইস্যুতে পারিবারিক আদালতে ছিলেন না শাকিব। শুটিংয়ের জন্য দীর্ঘদিন দেশের বাইরে থাকা এই অভিনেতার অনুপ‌স্থি‌তির কার‌ণে ক‌য়েক‌টি অনলাইন পোর্টাল খবর প্রকাশ করে, বি‌শেষ মহ‌লের চা‌পে তি‌নি দে‌শে ফি‌রে‌ছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ