প্রকাশ্যে রাস্তায় নগ্ন হয়ে দৌড়চ্ছেন ছাত্রীরা! কারণ জানেন?

0

নিউ ইয়র্ক: পড়াশোনার খরচ তুলতে রাজধানীর রাস্তায় নগ্ন হয়ে দৌড়লেন এক ছাত্রী। নেদারল্যান্ডের আমস্টারডার্মের জনবহুল ড্যাম স্কোয়ারের রাস্তায় এই অবস্থায় দৌড়ে চাঞ্চল্য ফেলে দিয়েছেন ওই ছাত্রী। যা দেখে রাস্তায় যানজট বেঁধে একাকার। ডেইলি নিউজে এই খবর প্রকাশিত হয়েছে।

বুধবার সকালে আমস্টারডামের রাস্তায় ওই যুবতীর আবির্ভাব। একটি বড় ঝুলওয়ালা নীল ঢলঢলে জামা গায়ে। জামাটা হাঁটু পর্যন্ত নেমে এসেছে। এ ছাড়া তাঁর শরীরে আর কোনও পোশাক ছিল না। হঠাৎই লোকজনকে হাত নেড়ে ডাকতে লাগলেন। ভিড় জমতেই একটানে নিজেই খুলে ফেললেন জামাটা। যা দেখে ভিরমি খাওয়ার যোগাড় পথচারীদের। নিমেষে ভিড় জমে যায় তল্লাটে।

ভিডিওতে দেখা যায়, এরপর ভিড় ঠেলে এগিয়ে এলেন দুই টেলিভিশন সাংবাদিক। যুবতী তাদের সামনে কিছুক্ষণ ক্যামেরার সামনে পোজ দিলেন, তার পর এসে আবার জামাটা পড়ে নিলেন। এদিকে জনতা যখন ধাতস্থ হওয়ায় চেষ্টা করছে, তখন আবার নগ্ন হলেন ওই ছাত্রী। এ বার পারফর্ম করে দেখালেন আইস বাকেট চ্যালেঞ্জ। শেষে ফের পরে নিলেন নিজের পোশাক।

ঘটনার ঘোর কাটল জনতার। জানা গেল আসল রহস্য। মেয়েটি স্থানীয় এক বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া। নাম স্যাবাইন। বছর পঁচিশের মেয়েটির ইদানীং পারিবারিক বিপর্যয়ের কারণে পড়ার খরচ জুটছিল না। কিন্তু তিনি পড়াশুনো ছেড়ে দেওয়ার পাত্রী নন। তাই সংশ্লিষ্ট টিভি চ্যানেলের সঙ্গে চুক্তি হয়েছিল, তিনি রাস্তায় নগ্ন হয়ে দৌড়োদৌড়ি করবেন। সেই ছবি তুলে টিভিতে দেখানো যাবে। তবে সেই বাবদ মোটা অর্থ রয়্যালটি দিতে হবে মেয়েটিকে। সেই টাকা তিনি পড়াশুনোয় ব্যয় করবেন। কথা অনুযায়ী তেমনটাই করেন ওই যুবতী। টিভি চ্যানেলের তরফ থেকে জানানো হয়েছে, এককালীন রয়্যালটিই নয়, বরং মেয়েটির পড়াশুনোর পুরো খরচ জোগানো হবে।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ