এক বছর একসঙ্গে তাহসান-অপু বিশ্বাস

0

অনলাইন ডেস্ক : শোবিজের জনপ্রিয় দুই তারকা তাহসান খান ও অপু বিশ্বাস। দুই ভুবনের এ দুইতারকা এবার জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন।

বিনোদন ভিত্তিক এ্যান্ড্র‍য়েড অ্যাপস লিঙ্কআস এর শুভেচ্ছাদূত হয়েছেন তাহসান ও অপু বিশ্বাস। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় রাজধানীর বনানীর একটি হোটেলে একসংবাদ সম্মেলনে এমনটা জানানো হয়।

সেখানে উপস্থিত ছিলেন তাহসান, অপু বিশ্বাস দুজনেই। আরো উপস্থিত ছিলেন ওয়ারফেজ ব্যান্ডের টিপু। এছাড়া লিঙ্কআস অ্যাপসের চেয়ারম্যান ইয়ে লিয়াং নিজেই উপস্থিত ছিলেন।

এসময় অপু বিশ্বাস বলেন, চীনা লিঙ্কআস অ্যাপস বাংলাদেশে যাত্রা শুরু করতে যাচ্ছে। এই অ্যাপসের মাধ্যমে দর্শকরা সেলেব্রিটিদের যাবতীয় আপডেট পাবেন। এই অ্যাপসে মাঝেমধ্যে লাইভে এসে দর্শকদের সাথে যুক্ত হবেন।

তিনি বলেন, তাহসান ভাইয়ের সাথে প্রথমবার জুটি বেঁধে কাজ করতে যাচ্ছি। আমরা দুজনেই এই লিঙ্কআস অ্যাপসের হয়ে একসাথে বিভিন্ন বিজ্ঞাপন ও ক্যাম্পেইনে অংশ নেব। অ্যাপসটি যারা বাংলাদেশে এনেছেন তাদের চিন্তাধারা অনেক স্মার্ট।

জানা যায়, তাহসান-অপু বিশ্বাস দুজনেই একবছরের জন্য লিঙ্কআস অ্যাপসের শুভেচ্ছাদূত হয়েছেন। এছাড়া থাকছেন ওয়ারফেজ এর ভোকাল টিপু। এই অ্যাপসের সাথে আরো যুক্ত হবে বিনোদন অঙ্গনের আরো কয়েকজন জনপ্রিয় মুখ।

লিঙ্কআস অ্যাপস কর্তৃপক্ষ জানায়, এই অ্যাপসে গান, নাটক, সিনেমা, মিউজিক ভিডিও সবকিছুই পাওয়া যাবে। এছাড়া রাজধানীর ট্রাফিক আপডেটও পাওয়া যাবে এই অ্যাপসটিতে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ