জীবনবীমার গুরুত্ব তুলে ধরতে এলআইসির সেমিনার

0

চাঁপাইনবাবগঞ্জে “সমৃদ্ধ সমাজ গঠনে এলআইসি অব বাংলাদেশ লিমিটেড এর ভুমিকা” শীর্ষক দু’টি পৃথক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এলআইসির চাঁপাইনবাবগঞ্জ ব্রাঞ্চের উদ্যোগে শহরের নিউ বালুবাগান ও আমনুরার সগুনায় সেমিনার দু’টির আয়োজন করা হয়। উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলআইসি অব বাংলাদেশ লিমিটেড এর কান্ট্রি-হেড এমডি এন্ড সিইও অরূপদাস গুপ্ত। বিশেষ অতিথি ছিলেন এলআইসি অব বাংলাদেশ এর গুলশান ব্রাঞ্চ হেড সফদার হোসেন রাচি। ২২ ও ২৩ জানুয়ারি আয়োজিত সেমিনার দুটিতে চাঁপাইনবাগঞ্জ এলআইসি শাখার ব্রাঞ্চ ম্যানেজার সাদরুল ইসলাম সানির উপস্থাপনায় স্থানীয় শতাধিক ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন। জনসাধারণের মধ্যে বীমার সঠিক ধারনা ও জীবনবীমার গুরুত্ব তুলে ধরতেই এমন আয়োজন বলে জানান প্রতিষ্ঠানটির চাঁপাইনবাবগঞ্জ ব্রাঞ্চ ম্যানেজার সাদরুল ইসলাম সানি।

প্রসঙ্গত, এলআইসি হচ্ছে ভারতের রাষ্ট্রীয় মালিকানাধীন একটি আন্তর্জাতিক বীমা কোম্পানি। কোম্পানিটি বিশ্বের ১৫টি দেশে তাদের কার্যক্রম পরিচালনা করে থাকে। সারাবিশ্বে মোট গ্রাহক সংখ্যা প্রায় ৩৬ কোটি, যার রিজার্ভ ফান্ড ২১৩ বিলিয়ন মার্কিন ডলার।

প্রতিষ্ঠানটি বাংলাদেশে ২০১৬ সালের ১৮ অক্টোবর তাদের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে। এরই ধারাবাহিকতায় ২০১৭ সালের ২৩শে মার্চ চাঁপানবাবগঞ্জে এলআইসির শাখা উদ্বোধন করা হয়।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ