‘আন্দোলন এই বছর না অই বছর, দেখতে দেখতে নয় বছর

0

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ন্যায় বিচারে খালেদা জিয়ার বিচার হবে, আমাদের কিছু করার নেই। আমরা এখানে হস্তক্ষেপ করতে যাবো না। বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি। এই বছর না অই বছর, কবে হবে আন্দোলন, দেখতে দেখতে নয় বছর।

রোববার সন্ধ্যায় মুন্সীগঞ্জ শহরের জেলা শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

মন্ত্রী বলেন, আন্দোলনের মরা গাঙে এখন আর জোয়ার আসবে না। বিএনপির মরা গাঙ্গেও জোয়ার আর আসবে না। তারা ক্যাম্পাসে ষড়যন্ত্র করছে, অশান্ত করছে, সব ষড়যন্ত্রই তাদের ব্যর্থ হবে বাংলার জনগণের ঐক্যবদ্ধ প্রতিরোধের মাধ্যমে।

কাদের বলেন, বেগম জিয়া ঈদের পরে দুর্বার আন্দোলন করবে, বলেই তিনদিন পরেই আন্দোলনকে ব্যানটি ব্যাগে নিয়ে টেমস নদীর পাড়ে লন্ডনে ৩০ দিনের জন্য। নয় বছর চলে গেছে এভাবেই। আন্দোলন এগুলো ফাঁকা আওয়াজ। আষাঢ় মাসে তর্জন গর্জনে কি আর বৃষ্টি হয়। ওদের আন্দোলন হচ্ছে আষাঢ়ের তর্জন গর্জনের ষাড়।

মন্ত্রী আরও বলেন, আগামী নির্বাচনে তরুণ ও নারী ভোটাররাই হবে আওয়ামী লীগের জয়ের অন্যতম প্রধান শক্তি। এদেরকে আকর্ষণ করার মতো সব কাজ আমাদের আছে।


 

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ