চাঁপাইনবাবগঞ্জে হাত-পা বাঁধা অবস্থায় ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

0

চাঁপাইনবাবগঞ্জের নাচোলের খেসবা গ্রাম হতে বৃহস্পতিবার ভোররাতে হাত-পা বাঁধা,মুখ কসটেপে মোড়ানো অবস্থায় আমগাছে ঝুলন্ত গরু খামার ব্যবসায়ী এনামুল হকের (৫৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত.লুৎফল হকের ছেলে।

পরিবারের নিকট খবর পেয়ে নাচোল থানা পুলিশ ভোররাত তিনটায় বাড়ির ৩শ’গজ দুরের একটি আমগাছে ঝুলন্ত অবস্থায় থাকা এনামুলের লাশ উদ্ধার করে। সকালে লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

প্রাথমিকভাবে তাঁকে স্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় দুপুরে তাঁর স্ত্রী লতিফা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে থানায় হত্যা মামলা করেন। এজাহারে ব্যবসায়ী এনামুলকে পরিকল্পিতভাবে হত্যার কথা উল্লেখ করা হয়েছে। নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ ও এলাকাবাসী জানায়, গত বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হবার পর নিখোঁজ হন এনামুল।

পরিবারের সদস্যরা তাঁর মোবাইল ফোন বন্ধ পান। রাত বারটার পর তাঁকে গ্রামের বিভিন্ন দিকে খুঁজতে শুরু করেন তাঁরা। এর এক পর্যায়ে তাঁকে গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে পুলিশে খবর দেয়া হয়। এনামুলকে কে বা কারা কি উদ্দেশ্যে হত্যা করেছে সে সম্পর্কে কিছু জানা যায়নি।


তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ