চাঁপাইনবাবগঞ্জে গানপাওডারসহ ৪ জামায়াত-শিবির নেতা-কর্মী গ্রেপ্তার

0

নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে গোপন বৈঠককালে চাঁপাইনবাবগঞ্জ সদর ও ভোলাহাট উপজেলা থেকে মঙ্গলবার ভোরে ৪ জামায়াত-শিবির নেতা-কর্মীকে ১ কেজি গানপাওডারসহ গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নে গোয়েন্দা পুলিশের অভিযানে আধাকেজি গানপাওডারসহ গ্রেপ্তারকৃতরা হলেন, ইউনিয়ন জামায়াতের আমির সাদিকুল ইসলাম (৫৩), ইউনিয়ন সাবেক ওয়ার্ড সদস্য ও জামায়াত নেতা মাইজুর রহমান(৫২) ও কর্মী কায়েম আলী (৩৫)। ভোলাহাট থানা পুলিশ গ্রেপ্তার করেছে ৪ মামলার পলাতক আসামী শিবির কর্মী আবদুল ওদুদকে (২৫)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ডিবি) মাহবুব আলম বলেন, ভোর সাড়ে চারটায় গোবরাতলার ঘুঘুডিঙ্গা এলাকার একটি আমবাগান থেকে আধাকেজি গানপাওডারসহ ৩ জামায়াত নেতা-কর্মী গ্রেপ্তার হয়।

গ্রেপ্তারকৃতরা ৮ ফেব্রুয়ারী খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নাশকতার পরিকল্পনা করছিল বলে জানান তিনি। এ ব্যাপারে সদর থানায় বিস্ফোরক আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিকেলে আদালতে পাঠানো হযেছে বলেও জানান ওসি। ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাছির উদ্দিন বলেন, সকাল ছয়টায় চামামুশরীভুজা গ্রামের নিজ বাড়িতে বিএনপি-জামায়াত নেতাকর্মীদের নিয়ে বৈঠককালে গ্রেপ্তার হয় দলদলি ইউনিয়ন শিবির নেতা ওদুদ।

তিনি ওই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। এসয় উদ্ধার হয় আধাকেজি গানপাওডার,জিহাদী বই,লিফলেট,চাঁদা আদায়ের রশিদ ইত্যাদি। ওসি বলেন, ওদুদের বিরুদ্ধে জেলার শিবগঞ্জ ও ভোলাহাট থানায় দ্রুত বিচার,বিস্ফোরক ও গাড়ী ভাঙ্গচুরসহ সরকারী কাজে বাধাদানের অভিযোগে ৪টি মামলা রয়েছে বলেও জানান তিনি।


 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ