খালেদা জিয়া এখন কোথায়:প্রধানমন্ত্রী

0
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা এতিমের টাকা লুটে খায়, মানুষ পুড়িয়ে মারে তাদের সাজা এভাবেই হয়। লজ্জা থাকলে খালেদা জিয়া আর দুর্নীতি করবেন না। বৃহস্পতিবার বিকেলে বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি একথা বলেন।
বিদেশ থেকে জিয়া এতিমখানা ট্রাস্টের নামে আসা দুই কোটি ১০ লাখ টাকা আত্মসাতের মামলায় সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আজ বৃহস্পতিবার দুপুরে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত।
রায়ে বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমান এবং মাগুরার সাবেক সাংসদ কাজী সালিমুল হক কামাল, সাবেক মুখ্য সচিব ড. কামাল উদ্দিন সিদ্দিকী, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান ও ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদের হয়েছে দশ বছর করে কারাদণ্ড।সেই সঙ্গে তাদের প্রত্যেককে ২ কোটি ১০ লাখ ৭১ হাজার টাকা করে জরিমানা করেছেন বিচারক।
বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, পাঁচশোর কাছাকাছি মানুষ তারা পুড়িয়ে হত্যা করেছে। আর লুটপাট দুর্নীতি। আজকে তিনি কোথায়? কাজেই মানুষের উপর অত্যাচার করলে ওই আল্লাহর আরশও কেঁপে যায়।
তিনি বলেন, যারা মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। তাদের বিচার এমনি হয়। সেই বিচারই হচ্ছে।
লুটপাটকারী, দুর্নীতিবাজ, জঙ্গিবাদ, সন্ত্রাস সৃষ্টিকারী, এতিমের টাকা যারা লুটে খায়, তাদের স্থান এই বাংলার মাটিতে হবে না, বলেন শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী বলেন, তারা ক্ষমতায় আসা মানে দেশকে ধ্বংস করে দেয়া। একমাত্র আওয়ামী লীগই ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়।



 
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ