সোনামসজিদ পার্কে শিক্ষা সফরে এসে রাজশাহীর খ্রীষ্টান হাসপাতালের ছাত্রী নিখোঁজ

0

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ শিশু পার্কে শিক্ষা সফরে এসে রোববার সন্ধ্যায় রাজশাহীর নার্সিং ইনস্টিটিউট খ্রীষ্টান হাসপাতালের ২য় বর্ষের ষ্টেলা বাঁধন অর্ক (২১) নামে এক ছাত্রী নিখোঁজ হয়েছে।

নিখোঁজ ওই ছাত্রী সাতক্ষীরার কলারোয়া উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের রুবেন বারিকদারের মেয়ে। এ নিয়ে রোববার রাতে ওই প্রতিষ্ঠানের ভাইস-প্রিন্সিপাল মিষ্টার প্রিন্স রায় বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি নম্বর ৫৪৫, তারিখ ১১-০২-১৮) দায়ের করেছেন।

জিডি সূত্রে জানা যায়, রোববার প্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে নিয়ে রাজশাহীর নার্সিং ইনস্টিটিউট খ্রীষ্টান হাসপাতালের ১৮০ ছাত্র-ছাত্রীকে চারটি বাসযোগে সোনামসজিদ শিশু পার্কে শিক্ষা সফরে নিয়ে আসে। এরপর খাবারের সময় বাঁধন উপস্থিত না হওয়ায় তাকে বিভিন্ন স্থানে খোঁজ করা হয়। পরে তার সন্ধান না পাওয়ায় শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

এছাড়া নিখোঁজ হওয়া ওই ছাত্রী বাংলা ভাষায় কথা বলতে পারে। গায়ের রং শ্যামলা মুখমন্ডল গোলাকার, উচ্চতা অনুমান ৫ ফুট, পরনে নীল রংয়ের সালোয়ার কামিজ পরিহিত ছিল বলে জিডিতে উল্লেখ রয়েছে। নিখোঁজের পর থেকে ওই ছাত্রীর ব্যবহৃত মুঠোফোন নম্বর দুটি বন্ধ রয়েছে।


তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ