ডিভোর্স কার্যকরের আগেই ফিরছেন শাকিব

0

শাকিব খান ও অপু বিশ্বাসের ডিভোর্স কার্যকর হতে আর মাত্র ৫ দিন বাকি। গত বছরের ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব। আইনগতভাবে, নোটিশ পাঠানোর তারিখ থেকে ৯০ দিনের মধ্যে তালাক কার্যকর হয়।

কিন্তু নোটিশ পাঠানোর ৮৫ দিন পেরিয়ে গেলেও দুজনের মধ্যে কোনো সমঝোতা হয়নি। তাই ওইদিনই বিচ্ছিন্ন হয়ে যাবেন শাকিব-অপু। ব্যক্তিগত জীবন নিয়ে ঝামেলার মধ্যে থাকলেও সিনেমার কাজে দেশের বাইরে ব্যস্ত ছিলেন শাকিব। তবে ডিভোর্স কার্যকরের আগেই দেশে ফিরছেন এ ঢালিউড কিং।  

সূত্রে জানা যায়, তিন দেশে প্রায় দুই মাসের ব্যস্ততা কাটিয়ে ফিরছেন তিনি। ১৮ ফেব্রুয়ারি, রোববার রাতের ফ্লাইটে ঢাকায় ফেরার কথা শাকিবের। ডিভোর্সের বিষয়ে আগেই নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন শাকিব। অন্যদিকে ডিভোর্স মেনে নিয়েছেন অপুও। কিন্তু দেশে ফেরার পর এ বিষয়ে কী বলেন শাকিব, সেটি এখনো স্পষ্ট করে বলা যাচ্ছে না।

শাকিবের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়,  ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটির কাজ এখনো শেষ হয়নি। ঢাকায় ফিরেই কয়েক দিন বিশ্রাম নিয়ে এ ছবির বাকি অংশের শুটিং শুরু করবেন শাকিব।’

অস্ট্রেলিয়ায় ‘সুপার হিরো’ ছবির শুটিং করেছেন শাকিব। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। এদিকে গতকাল শুক্রবার শাকিব-মিম জুটির আলোচিত ছবি ‘আমি নেতা হব’ সারা দেশের ১২০টি হলে মুক্তি পেয়েছে। মুক্তির পর বেশ সাড়া ফেলেছে সিনেমাটি।


তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ