উত্তরাঞ্চলের শীর্ষ মাদক সম্রাট টিপুকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

0

নিজস্ব প্রতিবেদক : পুলিশের তালিকাভুক্ত চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ মাদক সম্রাট শাহিদ রানা টিপু ওরফে টিপু সুলতানকে গ্রেফতারের দাবিতে মানব বন্ধন করেছে এলাকাবাসী। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলাবাসীর ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন। এসময় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদাণ করা হয়। স্বারক লিপিতে উল্লেখ করা হয়েছে, বর্তমানে এই এলাকায় মানুষের শান্তি ও সুখকে কেড়ে নিয়েছে মাদক ব্যবসায়ীরা। উত্তরাঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী শাহিদ রানা টিপুর নের্তৃত্বে মাদক ব্যবসায়ীরা এলাকার উঠতি যুবকদের হাতে মরণঘাতি মাদক তুলে দিচ্ছে।

মাদকের সহজলভ্যতার কারণে এলাকার যুব সমাজ ধ্বংসের পথে ধাবিত হচ্ছে। এই মাদক ব্যবসার মূল হোতা সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান শাহিদ রানা টিপু। এলাকায় সে ল্যাংড়া টিপু ও ইয়াবা টিপু নামে অধিক পরিচিত। আইন শৃংখলা বাহিনীর মাদক ব্যবসায়ীর তালিকায় শীর্ষে রয়েছে এই টিপুর নাম।

শুধু চাঁপাইনবাবগঞ্জ জেলা নয়, পুরো উত্তরাঞ্চলে ইয়াবা ব্যবসার সঙ্গে সম্পৃক্ত রয়েছে টিপু বাহিনী। দেশব্যাপী মাদক ব্যবসার শক্তিশালী নেটওয়াক রয়েছে টিপুর। মাদক ব্যবসায় জড়িয়ে পড়ার পর থেকেই তিনি কোটি কোটি টাকার অবৈধ অর্থ সম্পদের মালিক। রাজধানী ঢাকা, বিভাগীয় শহর রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরসহ দেশের বিভিন্ন স্থানে রয়েছে তার একাধিক বাড়ি ও অবৈধ সম্পদ।

এছাড়াও স্বারক লিপিতে উল্লেখ করা হয়েছে , চরবাগডাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর জনপ্রতিনিধিত্বের আড়ালে সে নির্বিঘেœ মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। এলাকার যুব সমাজকে সর্বনাশা মাদক থেকে রক্ষার জন্য শীর্ষ মাদক সম্রাট শাহিদ রানা টিপুকে গ্রেফতার ও তার অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করার অনুরোধ জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন , জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান টিটো , জেলা মহিলালীগের যুগ্ন আহব্বায়ক শরিফা খাতুন বেবি, রানীহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ভিখারুল ইসলাম মেম্বার, ও সহ-সভাপতি আক্তার বিশ্বাস প্রমূখ।

টিপুর আরো খবর

  1. উত্তরাঞ্চলের শীর্ষ মাদক সম্রাট টিপুকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

  2. চাঁপাইনবাবগঞ্জে টিপুর ২ ভাইকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ

  3. ইউপি চেয়ারম্যান টিপুর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

  4. মাদক সম্রাট টিপুর নাম বাদ দিয়ে আদালতে অভিযোগপত্র

  5. চাঁপাইনবাগঞ্জের আলোচিত মাদক সম্রাটের নাম বাদ দিয়ে আদালতে অভিযোগপত্র

  6. ধরাছোঁয়ার বাইরে চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ইয়াবা সম্রাট টিপু

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ