এবারই প্রথম যে কাজটি করতে যাচ্ছেন মেহজাবিন

0

Get real time updates directly on you device, subscribe now.

বিনোদন ডেস্ক : তরুণ নাট্যনির্মাতা তুহিন হোসেন তার নির্মাণ ক্যারিয়ারের ছয় বছর পার করছেন। এই ছয় বছরে তিনি প্রতি একুশে ফেব্রুয়ারিতে একটি করে নাটক নির্মাণ করেছেন। সেই ধারাবাহিকতায় এবারের একুশে ফেব্রুয়ারিতেও তিনি একটি বিশেষ নাটক নির্মাণ করেছেন। নাম ‘অসময়’।

একুশের বিশেষ এই নাটকটিতে এবারই প্রথম আদিবাসী একজন মেয়ের চরিত্রে দেখা যাবে এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে। নাটকে তার চরিত্রের নাম অরনী। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, এর গল্প এবং আমার চরিত্রটি বেশ ভালো লেগেছে। তাছাড়া তুহিন হোসেনের নির্দেশনায় এবারই প্রথম কাজ করেছি।

তিনি চেষ্টা করেছেন গল্পটার চিত্রনাট্য অনুযায়ী ভালোভাবে তুলে ধরার। আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে। এই নাটকে মেহজাবিনের বিপরীতে আছেন আব্দুন নূর সজল। আজ রাত ৮টা ৩০ মিনিটে আরটিভিতে নাটকটি প্রচার হবে।

এদিকে, এবারের ভালোবাসা দিবসে শিহাব শাহীন পরিচালিত ‘তুমি যদি বল’ এবং প্রবীর রায় চৌধুরীর পরিচালনায় ‘বেস্ট ফ্রেন্ড’ নামের দু’টি নাটকে অনবদ্য অভিনয় করে মেহজাবিন বেশ প্রশংসিত হয়েছেন। এছাড়া তার অভিনয়ে বি ইউ শুভ পরিচালিত ‘টুকরো প্রেমের টান’ ও মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত ‘বেকার’ নাটক দু’টিও খুব আলোচিত হয়েছে।

উল্লেখ্য, তুহিন হোসেন নির্দেশিত একুশে ফেব্রুয়ারির অন্য পাঁচটি প্রচারিত নাটক হচ্ছে ‘শহীদ মিনার’,‘ আমার একুশ’, ‘তিলোত্তমা’,‘ অবরোধ’ ও ‘উত্তরাধিকার’।


Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ