বিচ্ছেদের পর প্রাণ খুলে নাচবেন অপু বিশ্বাস!

0

তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের সংসারের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটছে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি)। আর বিচ্ছেদের পর প্রথম নড়াইলে প্রাণ খুলে নাচবেন অপু বিশ্বাস। নড়াইলে অসহায় দরিদ্রদের সাহার্য্যার্থে মঞ্চ মাতাবেন জনপ্রিয় এই নায়িকা।

আগামীকাল শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩ টায় বীরশ্রেষ্ঠ স্টেডিয়ামে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে ‘কনসার্ট ফর দ্যা হেল্পলেস’ অনুষ্ঠিত হবে। দর্শক শ্রোতারা উপভোগ করবেন এক জমকালো অনুষ্ঠান। একই মঞ্চে গান গাইতে যাচ্ছেন কণ্ঠশিল্পী মমতাজ, মাকসুদ ও ইমরান। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করবেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ক্রিকেটার মাশরাফি বিন মর্তূজা। এ সময় আরো উপস্থিত থাকবেন নড়াইলের ছেলে চিত্রনায়ক তানভির তনু, এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি নাহিদ,সাধারন সম্পাদক তরিকুল ইসলাম অনিক, কোষাধাক্ষ মীর্জা নজরুল ইসলাম প্রমুখ।

জানা গেছে, চিত্রনায়িকা অপু বিশ্বাস, শিল্পী মাকসুদ ও ইমরান ঢাকা থেকে শুক্রবার সকালের ফ্লাইটে যশোর এয়ারপোর্টে পৌঁছাবেন। অনষ।টান দেখতে টিকিটের মূল্য রাখা হয়েছে চার ক্যাটাগরিতে- ভিআইপি আসন ১০০০ টাকা সাধারণ আসন ৫০০ টাকা, ফাকা মাঠ ৩০০ টাকা ও স্টেডিয়ামের গ্যালারী ২০০ টাকা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ