নাঈমুল ইসলামের বিরুদ্ধে তারেকের স্ত্রীর লিগ্যাল নোটিশ

0

Get real time updates directly on you device, subscribe now.

লন্ডনে অবস্থান করা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার স্ত্রী জোবাইদা রহমান এবং কন্যা জামিমা রহমানের ব্রিটিশ নাগরিকত্ব চেয়ে দরখাস্ত করেছেন’ মর্মে সংবাদ প্রকাশ করায় দৈনিক আমাদের সময় পত্রিকার প্রধান সম্পাদক নাঈমুল ইসলাম খানের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমান।
বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) জোবাইদা রহমানের পক্ষে ব্যারিস্টার কায়সার কামাল এ লিগ্যাল পাঠান।
তিনি জানান, সম্পতি দৈনিক আমাদের সময় পত্রিকায় তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমান এবং কন্যা জামিমা রহমানকে নিয়ে একটি সংবাদ প্রকাশ করে। যা মিথ্যে ও ভিত্তিহীন।
ব্যারিস্টার আতিকুর রহমান আরও বলেন, ডাক, রেজেস্ট্রি ও এসএ পরিবহনের মাধ্যমে এ লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। নোটিশে আগামী দুই সপ্তাহের মধ্যে ক্ষমা ও দেশের বিভিন্ন জাতীয় দৈনিকে সংবাদটি মিথ্যা মর্মে প্রতিবেদন প্রকাশ করতে হবে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি একটি আন্তর্জাতিক গণমাধ্যমের বরাত দিয়ে ‘তারেকের স্ত্রী, কন্যার ব্রিটিশ নাগরিকত্বের আবেদন চেয়ে দরখাস্ত’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে পত্রিকাটি। বলা হয়, ‘তারেক রহমান তার পরামর্শক আইনি প্রতিষ্ঠান বার্জেস এর মাধ্যমে নিজের এবং স্ত্রী-কন্যার জন্য আলাদা দরখাস্ত করিয়েছেন। তবে তারেক রহমান ব্রিটিশ নাগরিকত্ব চেয়ে কোনো দরখাস্ত করেছেন কি না, এ ব্যাপারে জানায়নি।’

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ