প্রতিশোধের আগুন নেভাতে সাংবাদিক শাকিব খান!

0

মুক্তিযোদ্ধা বাবার মৃত্যুর প্রতিশোধ, বোনের সম্ভ্রম হারানোর প্রতিশোধের আগুন নেভাতে সাংবাদিক হচ্ছেন সুপারস্টার শাকিব খান। দেশপ্রেমের চেতনায় উজ্জীবীত এই সিনেমায় শাকিবকে দেখা যাবে বিসিএস পাশ করেও অভিমানে সরকারি চাকরিতে যোগ দেন না। 

তিনি বাবার পথ ধরেই দেশপ্রেমের চেতনায় বেছে নেন সাংবাদিকতাকে। যার মনের ভেতরে দেশের জন্য কিছু করার তাগিদ কাজ করে। এমনি দেশপ্রেমের এক গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা ‘আমার স্বপ্ন আমার দেশ’।

শাকিব খান ও শবনম বুবলী

সিনেমাটি নির্মাণ করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা কাজী হায়াত। এটি তার ক্যারিয়ারের ৫০তম সিনেমা।  এই সিনেমায় প্রথমবারের মতো গুণী নির্মাতা কাজী হায়াতেরসিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কিং খান। বিষয়টি নিশ্চিত করে কাজী হায়াত নিজেই।

তিনি বলেন, ‘প্রথমবার শাকিবকে নিয়ে সিনেমা নির্মাণে যাচ্ছি। ওর সঙ্গে আমার চিত্রনাট্য নিয়ে আলাপ হয়েছে। গল্পটি ও পছন্দ করেছে। এই সিনেমায় শাকিব খানের নায়িকা হবেন শবনম বুবলী। তার চরিত্রটিও বেশ দারুণ। প্রথমে শাকিবের বাবার সহকারী হিসেবে হাজির হবেন বুবলী। এরপর শাকিব যখন সাংবাদিকতায় আসেন তখন তার সহকারী হয়ে কাজ করবেন।’

‘আমার স্বপ্ন আমার দেশ’ সিনেমাটি নির্মিত হবে শাপলা মিডিয়ার ব্যানারে। সিনেমাটির ব্যাপারে সেলিম খান বলেন, ‘ছবির মহরত অনুষ্ঠিত হবে আগামী ২৩ মার্চ। এরপর ২৫ মার্চ থেকে আমরা শুটিংয়ে যাবো। একটানা পুরো মে মাসজুড়ে চলবে দৃশ্যধারণ।’ শাকিব-বুবলী ছাড়াও সিনেমায় অভিনয় করবেন মৌসুমী।শাকিব খান বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘সুপার হিরো’ সিনেমা নিয়ে।


তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ