সানি আমার পাশে থাকলে ঘুম আসে কিভাবে?

0

Get real time updates directly on you device, subscribe now.

বলিউডের এই সময়ের সবচেয়ে আবেদনময়ী এবং জনপ্রিয় আইটেম গার্ল সানি লিওন। অভিনেত্রী হিসেবেও দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। কোনও সিনেমায় তার উপস্থিতি মানে দর্শকের আগ্রহের মাত্রা আকাশচুম্বী হওয়া।
অভিনেত্রী হিসেবে বলিউডে আত্মপ্রকাশের আগে সানি লিওন পর্নস্টার ছিলেন। তবে সেই পরিচয় ছাড়িয়ে তিনি এখন নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তারপরও নিন্দুকেরা তার পিছু ছাড়ছে না।

ইনস্টাগ্রামে সানি লিওন তার স্বামী ড্যানিয়েলের সঙ্গে একটি সেলফি আপলোড করেছেন। সেখানে দেখা যায় ড্যানিয়েল সানির পাশে ঘুমিয়ে আছেন। আর ঘুম ঘুম চোখে হাসার চেষ্টা করছেন সানি।
ছবিটিতে দুই দিনেই ৬ লাখের বেশি লাইক পড়েছে। জমা হয়েছে হাজার হাজার মন্তব্য। তবে সেসব মন্তব্যের মধ্যে কিছু অপ্রকাশযোগ্য মন্তব্যও আছে। কেউ কেউ বলছেন, ‘কার সঙ্গে ঘুমোচ্ছেন?’, আরেকজন বলেছেন, কার সঙ্গে বিয়ে হলো? সানি তো প্রাক্তন পর্ন স্টার। পর্ন তারকার আবার কিসের বিয়ে? আরেক মন্তব্যকারী বলেন, ‘সানি পাশে থাকলে ঘুম আসে কিভাবে?’
শুধু বিয়ে নয়, সানি লিওন বর্তমানে এক কন্যা সন্তানের মা। যদিও কন্যাটি তিনি দত্তক নিয়েছেন। তবে সানির এমন ইতিবাচক মানসিকতা বরাবরই প্রশংসিত হয়ে আসছে।


Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ