চাঁপাইনবাবগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ২০


Add
Add

নিজস্ব প্রতিবেদক:  চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার জোনাকিপাড়ায় সোমবার বিকেলে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটিকে উদ্ধারে কাজ করছে উপজেলা প্রশাসন, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

নাচোল থানার ওসি চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, নওগাঁ থেকে ছেড়ে আসা চাঁপাইনবাবগঞ্জগামী তুহিন ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো জ-০৪-০৪৩৩) বিকেল চারটার দিকে নাচোল উপজেলার জোনাকি পাড়ায় পৌছলে পাশের সংযোগ সড়ক থেকে হঠাৎ করে একটি মোটরসাইকেল মুল সড়কে উঠে আসে। এসময় বাসটি মোটরসাইকেলটিকে চাপা দিয়ে সড়কের পাশের খাদে উল্টে যায়। এতে অন্তত ২০ জন আহত হয়।

আহতদের মধ্যে মোটরসাইকেল চালক গোমস্তাপুর উপজেলার লক্ষীনারায়নপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে আতিকুর রহমান (৪৫), একই উপজেলার বোয়ালিয়া গ্রামের কুদ্দস আলীর ছেলে রফিকুল ইসলাম (৫৫) ও শিবগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের কালুমুদ্দিনের ছেলে রফিকুল (৪৭) কে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া হামিসা বিবি (৪০) নামে এক নারীকে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

খবর পেয়ে নাচোলের ইউএনও নাজমুল হক, নাচোলের ওসি চৌধুরী জোবায়ের আহম্মেদ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীদের নিয়ে উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। তবে সন্ধ্যা ৭টা পর্যন্ত বাসটিকে খাদ থেকে উদ্ধার করা সম্ভব হয়নি।


Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ