প্রধানমন্ত্রীর প্রশ্নে বাজিমাত করল সাকিব কন্যা

0

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মেয়ে আলায়নার সঙ্গে আনন্দঘন মুহূর্ত কাটিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আলায়নার সঙ্গে খেলায় মেতে ওঠেন তিনি। প্রধানমন্ত্রীকে খেলার সঙ্গী হিসেবে পেয়ে আলায়নাও ছিল বেশ খুশি।

২ মার্চ (শুক্রবার) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তার সঙ্গে দেখা করে সাকিব পরিবার। এসময় সাকিবের মেয়েকে কোলে নিয়ে গল্প করেন, এটা-ওটা ঘুরিয়ে দেখান প্রধানমন্ত্রী। অ্যাকুরিয়ামে থাকা মাছ দেখান আলায়নাকে। তাদের দু’জনের পোশাকেও ছিল মিল!

এক পর্যায়ে নানা রঙের বলভর্তি টাবে আলায়নার সঙ্গে খেলায় মেতে ওঠেন শেখ হাসিনা। টাবে থাকা বল হাতে নিয়ে আলায়নাকে প্রশ্ন করেন কোনটির কি রঙ? আলায়নাও কম যায় না। ছুড়ে দেওয়া তিনটি প্রশ্নের জবাবে প্রতিটিতেই ছক্কাই হাঁকিয়েছে সাকিব কন্যা!

টাব থেকে একটি করে বল তুলে তার রঙ জানতে চান প্রধানমন্ত্রী। প্রতিটির ঠিক ঠিক জবাব দেয় আলায়না। সব প্রশ্নের ঠিক জবাব দিতে পারায় সাকিব কন্যাকে ফুল মার্কস দেন প্রধানমন্ত্রী। আদুরে কণ্ঠে উচ্চারণ করেন, ‘সব জানে সে’।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব কন্যার কাটানো ‍মুহূর্তগুলোর স্থিরচিত্র ও একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন সাকিবের স্ত্রী সাকিব উম্মে আল হাসান শিশির।

মুহূর্তে ছবি ও ভিডিও ভাইরাল হতে শুরু করে। প্রধানমন্ত্রী প্রশংসায় ভরে উঠে পোস্টের কমেন্ট বক্স।

সাকিব উম্মে আল হাসান শিশির লিখেছেন, ‘আলায়না আজ আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দারুণ কিছু সময় কাটালো। আসলেই অসাধারণ মাতৃসুলভ এবং যত্নশীল ব্যক্তিত্বের অধিকারী তিনি।’

 
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ