মেয়ের পর এ বার যমজ ছেলের মা হলেন সানি

0

Get real time updates directly on you device, subscribe now.

সোশ্যাল মিডিয়ায় এই খবরটা নিজেই শেয়ার করেছেন। সবাইকে সারপ্রাইজ দেওয়ার ঢঙে পোস্ট লিখে জানিয়েছেন, তাঁদের পরিবার সম্পূর্ণ হয়েছে। এক মেয়ের পর এ বার, যমজ ছেলের বাবা-মা হলেন সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার।

ন’মাস আগেই কন্যাসন্তান দত্তক নিয়েছিলেন সানি ও তাঁর স্বামী। এ বার সারোগেসির মাধ্যমে যমজ পুত্রসন্তানের অভিভাবক হয়েছেন দম্পতি।

সোমবার ইনস্টাগ্রামে সানি ও ড্যানিয়েল তাঁদের তিন সন্তানকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন। দ্বিতীয় বার সন্তানের মা হতে পেরে অসম্ভব খুশি সানি। তিন ফুটফুটে সন্তানকে কোলে নিয়ে ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ঈশ্বরের পরিকল্পনা!! ২০১৭-র ২১ জুলাই ড্যানিয়েল ও আমার মনে হয়েছিল এ বার আমরা তিন সন্তানের অভিভাবক হতে পারি। আমরা পরিকল্পনা করি এবং শেষ পর্যন্ত আমাদের পরিবার সম্পূর্ণ হল…’আসলে, বিয়ের প্রায় ছ’বছর পর, ২০১৭-র ২১ জুলাই প্রথম সন্তান দত্তক নিয়েছিলেন তাঁরা। মহারাষ্ট্রের লাতুর এলাকার চাইল্ড অ্যাডপশন রিসোর্স এজেন্সি (কারা) থেকে ২১ মাসের সন্তানকে দত্তক নিয়েছিলেন সানি ও ড্যানিয়েল। মেয়ের নাম রাখেন নিশা কওর ওয়েবার।সোমবার নতুন ছবির ক্যাপশনে সানি আরও লিখেছেন, ‘আমাদের ছেলেরা কয়েক সপ্তাহ আগেই জন্মেছে। তবে ওরা আমাদের হৃদয় ও চোখে বহু বছর ধরেই বেঁচেছিল। ঈশ্বর আমাদের জন্য বিশেষ কিছু ভেবে রেখেছিলেন… আমরা এখন তিন সন্তানের গর্বিত বাবা-মা…’।বি শেয়ার করে সানি তাঁদের দুই ছেলের নামও জানিয়েছেন। দুই যমজ সন্তানের নামকরণ হয়েছে আশার সিংহ ওয়েবার ও নোয়া সিংহ ওয়েবার।

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ