তরুণ অভিনেতা আব্দুর রহিম পলাশ

0
মিডিয়ায় হচ্ছে তথ্য প্রেরনের একটি গুরুত্বপূর্ণ মাধ্যাম। মিডিয়ার মাধ্যমে পৃথিবী আজ হাতের মুঠোয়। তথ্য আদান প্রদানের ক্ষেত্রে ইলেকট্রনিক্স মিডয়া, প্রিন্ট মিডয়া,একটি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছে। আবার মিডয়া হতে পারে একটি বিশেষ মাধ্যাম যা সামাজিক ও জীব বৈচিত্র্য কে তুলে ধরে সমাধানের পথে। অন্যদিকে মিডয়া হতে পারে তরুন সমাজের বাহক। তাই তরুন প্রজন্ম মিডয়াতে ঢুকে তৈরী করছে বিশাল এক সম্ভবনা। এরুপ একজন নতুন তারার আলো চাঁপাইনবাবগঞ্জের আব্দুর রহিম পলাশ, শখ বশত মিডিয়াতে কাজ করলেও কাটিয়ে উঠতে পারে না মিডিয়ার নেশা।
 
তরুন নির্মাতা পরিচালক পলাশের সাথে কথা বলে জানা যায় সে ২০১৪ সালের প্রথম দিকে মিডয়ায় কাজ শুরু করেন নিজের শখ পুরনের উদ্দেশ্যে। অতঃপর সে তার এই নেশা ত্যাগ করতে পারেনি। তৈরী করে চলছে একের পর এক মিউজিক ভিডিও, সর্ট ফ্লিম, নাটক, টিভিসিসহ মডেলিং এর কাজ। তিনি জানান নিজের উদ্বোগে তৈরী করেন RP Comedy TV নামে একটি মিডয়া সেন্টার। কয়েক বছরে আমার নির্মিতি বেশ কয়েকটি সর্ট ফ্লিম ও মিউজিক ভিডিও স্থান পেয়েছে RP Comedy TV ইউটিউব চ্যানেলে। তিনি বলেন এটা একটা আমার বড় সফলতা।
 
আব্দুর রহিম পলাশ, জানান নতুন নতুন ভাল কাজ করার জন্য পরিশ্রম করে যাচ্ছি। তিনি আরো জানান, ভাল পৃষ্ঠপোষকতা পেলে আরও ভাল কাজ করা সম্ভব হবে।  মাত্র চার বছরের পথচলায় সাফল্যের ভান্ডারে জমা হয়েছে সর্ট ফ্লিম, মঞ্চস্থ নাটক ও বেশ কিছু মিউজিক ভিডিও মিউজিক ভিডিও। সে সব অভিজ্ঞতাকে পাথ করে ক্রমাগত সিঁড়ি ভাঙতে এখন তার দিন-রাত একাকার। ছোট পর্দার এই ব্যস্ততাকে কাজে লাগিয়ে বড় পর্দার দর্শকপ্রিয় হিরো হতে এখন অদম্য চেষ্টা করছে আব্দুর রহিম পলাশ। অন্যদিকে নির্মাতারা তার মধ্যে আগামী আরেফিন শুভের ছায়া দেখতে পাচ্ছেন।
 
এ প্রসঙ্গে বেশ কয়েকজন সিনেমা নির্মাতা বলেছেন, ছেলেটির মধ্যে প্রবল সম্ভাবনা লুকিয়ে আছে। সঠিক সুযোগ সুবিধা পেলে চলচ্চিত্র জগৎ আরেকজন অারেফিন শুভ পেতে পারে।
 
আব্দুর রহিম পলাশের জন্ম সবুজ শ্যামল আমের জেলা চাঁপাইনবাবগঞ্জে । শিল্পকলা সাংস্কৃতিক পরিমন্ডলে তার বেড়ে ওঠা। পরবর্তীতে টিআইবির নাট্যদলে একাধিক মঞ্চস্থ নাটকে অভিনয় করেছেন।
 
ছোট বেলা থেকেই অভিনয় ও নৃত্যের প্রতি তার বিপুল আকর্ষণ লক্ষ্যণীয়। তিনি জানান, টিভিতে তার কাজ শুরু হয়েছে। বেশকিছু ধারাবাহিক নাটকের শুটিং চলছে।
 
 
 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ