আনুষ্ঠানিক ভাবে পথচলা শুরু করলো “ম্যাংগো সিটি”

0

রিপন আলি রকি: অদম্য সাহস নিয়ে আমাদের ছুটে চলা এ স্লোগানকে বুকে ধারণ করে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ প্যারাডাইস হোটেলে উদ্বোধন করা হলো অনলাইন নিউজ পোর্টাল ম্যাংগো সিটি বিডি.কম। চাঁপাইনবাবগঞ্জের উদীয়মান তরুণ সাংবাদিক রিপন আলি রকি’র প্রকাশনা ও সম্পাদনায় শুক্রবার বিকেলে শুক্রবার বিকেল ৫টার দিকে “শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাব” এর সামনে থেকে ম্যাংগো সিটি বিডি.কম এর একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শিবগঞ্জ উপজেলার বিভিন্ন চত্বর প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে প্যারাডাইস হোটেলে আনুষ্ঠানিক আলোচনা সভা ও শুভ উদ্বোধন ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাঃ হাবিবুল ইসলাম।

  “ম্যাংগো সিটি” উদ্বোধন    

আলোচনা সভায় “শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাব” এর সভাপতি মোহা. সফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, “দৈনিক চাঁপাই দর্পণ” পত্রিকার সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং চ্যানেল আই’এর জেলা প্রতিনিধি মো. আশরাফুল ইসলাম রঞ্জু, শিবগঞ্জ উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, অনলাইন নিউজ পোর্টাল পদ্মাচর ২৪ ডট কম এর প্রকাশক ও সম্পাদক মোহাঃ হারুন অর রশিদ, ম্যাংগো সিটি বিডি.কম এর ডেভেলোপার ও জি-খবরের প্রকাশক ও সম্পাদক আব্দুল খালেক, নাচোল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান মানিক, জেলা স্বাধীন প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ চৌধুরী।

শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি নুরতাজ আলমের সঞ্চালনায় ও সাধারণ সম্পাদক মোহাঃ ইমরান আলীর সহযোগিতায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, উদীয়মান তরুণ সাংবাদিক ও ম্যাংগো সিটি বিডি.কম এর প্রকাশক ও সম্পাদক রিপন আলি রকি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নবাবগঞ্জ হরিমোহন উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও কলামিষ্ট আজমল হোসেন মামুন, প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও উপজেলা এনজিও ফোরামের সভাপতি তৌহিদুল আলম টিয়া, উপজেলা এনজিও ফোরামের সাধারণ সম্পাদক ও যমুনা মানব কল্যাণ সোসাইটি এবং ম্যাংগো সিটি বিডি.কম এর প্রধান উপদেষ্টা মোঃ মঈন আলী সহ অন্যরা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক মমিনুল ইসলাম বাবু, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এম. রফিকুল ইসলাম সহ জেলা ও উপজেলার বিভিন্ন ইলেক্ট্রনিক ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ