এবার পুরোহিতের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করলেন সে আরশি

0

বিতর্কিত মডেল ও অভিনেত্রী আরশি খান। জাতিগত দিক থেকে পাকিস্তানি নাগরিক হলেও তার চলাফেরা বলিউডের অলিগলিতে। নানা ধরণের মন্তব্য করে ও কাণ্ড ঘটিয়ে আলোচনায় থাকাই তার পছন্দ। যার কারণে একাধিকবারই তিনি বিতর্কিত হয়েছেন। আবারও নতুন এক বিতর্কের জন্ম দিলেন আরশি। সম্প্রতি মন্দিরের এক পুরোহিতের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেছেন তিনি।

অভিযুক্ত পুরোহিতের নাম পণ্ডিত রমেশ যোশী। কয়েকদিন আগে তিনিই আরশির বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ করেছিলেন। যোশীর অভিযোগ ছিল, আরশি তার কাছ থেকে ৪০ হাজার রূপি ধার নিয়েছিলেন কিন্তু ফেরত দিচ্ছেন না।

মিড ডে পত্রিকাকে তিনি বলেন, ‘আরশি আমার মেয়ের মতো। ২০১৫ সালে মন্দিরের পুরোহিতের কাছে সাহায্য চাইতে গিয়েছিলেন আরশি। ওর সঙ্গে ম্যানেজার ছিল। ওরা জানায় আরশির ব্যাগ চুরি হয়েছে, তার টাকার দরকার। তখন আমি আরশিকে ৪০ হাজার রূপি ধার দিয়েছিলাম। এরপর আর আমার সঙ্গে দেখা করেননি তিনি। বেশ কয়েকবার টাকা ফেরত চেয়েও ফেরত পাইনি। বাধ্য হয়েই তাই পুলিশে অভিযোগ করেছি।’

এর পরই পুরোহিত যোশীর বিরুদ্ধে পাল্টা যৌন হেনস্তার অভিযোগ তোলেন আরশি। বিতর্কিত এ মডেলের ম্যানেজার জানান, ‘সুযোগ পেলেই পণ্ডিত রমেশ যোশী আরশিকে অশালীন ভাবে স্পর্শ করতেন।’ টাকা ধার নেয়ার অভিযোগও উড়িয়ে দেন আরশির এই ম্যানেজার।

‘বিগ বস-১১’ এর সিজন থেকেই একে একে বিতর্কের জন্ম দিয়ে যাচ্ছেন আরশি খান। কখনও অন্য প্রতিযোগীদের বিরুদ্ধে তার মন্তব্য, আবার কখনও বা স্বল্প পোশাকে সুইমিং পুল থেকে উঠে আসা- এমন অনেক কিছুর জন্যই তিনি ভাইরাল।

আরশির বেঁফাস মন্তব্যের স্বীকার হয়েছিলেন ক্রিকেটার শহিদ আফ্রিদি ও মাহেদ্র সিং ধোনিও। আফ্রিদির সঙ্গে তার যৌন সম্পর্ক হয়েছে, তিনি তার সন্তানের মা হতে চলেছেন বলে মন্তব্য করেছিলেন। এমনকী, তার পাগলামীর স্বীকার হয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খানও। ভাইজানকে জড়িয়েও নানা রকম অশালীন মন্তব্য করেছিলেন বিতর্কিত এই পাকিস্তানি মডেল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ