চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিন যুবকের যাবজ্জীবন


Add
Add

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলার রায়ে তিন যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত। সোমবার বেলা সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত দায়রা জজ মো.জিয়াউর রহমান আসামীদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।
একই সাথে দণ্ডিত প্রত্যেককেই দশ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন আদালত। দণ্ডিতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শিয়ালমারা গ্রামের কুদ্দুস আলীর ছেলে মাহেদুল ইসলাম (২৫),একই গ্রামের মোসলেম আলীর ছেলে জ্যান্টু (৩০) ও আবদুর রহমানের ছেলে ইয়াসিন আলী (২৪)। মামলার বিবরণে ও অতিরিক্ত সরকারী কৌসুলী আঞ্জুমান আরা জানান, ২০১৩ সালের ৩ আগস্ট রাত সাড়ে ৭টায় শিবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর পরিচালনাকারী বেসরকারী অপারেটর প্রতিষ্ঠান পানামা পোর্ট লিংক লিমিটেডের ইয়ার্ডের ৫নং গেট সংলগ্ন সড়কের উপর থেকে হাতের ব্যাগে থাকা ৮৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার হন ওই তিনজন। 
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের,চাঁপাইনবাবগঞ্জ সার্কেলের একটি দল ফাঁদ পেতে তাঁদের হাতেনাতে গ্রেপ্তার করে। এ ঘটনায় ওইদিন রাতেই শিবগঞ্জ থানায় অধিদপ্তরের উপপরিদর্শক মাহাবুর রহমান বাদী হয়ে মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা অধিদপ্তরের পরিদর্শক লুৎফর রহমান ওই বছরই ২৫ অক্টোবর আদালতে ওই তিনজনকে অভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করেন। পাঁচ জনের স্বাক্ষ্য গ্রহণ ও দীর্ঘ শুনানী শেষে আদালত সোমবার ওই তিনজনকে দোষী সাব্যস্ত করে দণ্ডাদেশ প্রদান করেন। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন আ্যাড.নুরুল ইসলাম সেন্টু। 
Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ