চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ১৩টি ককটেল ও ৫’শ গ্রাম গানপাওডার উদ্ধার

0
সিএন ডেস্কঃ চাঁপইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের গড়াইপাড়া গ্রামের একটি আমবাগানে থেকে শনিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে র‌্যাবের অভিযানে ১৩টি তাজা ককটেল ও ৫শ’ গ্রাম গান পাওডার উদ্ধার হয়েছে। তবে অভিযানকালে টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে এসময় কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে জানিয়েছে র‌্যাব। 
শুক্রবার রাতে ও শনিবার সকালে সুন্দরপুর এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদমান দু’পক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজি ও সহিংসতার ঘটনা ঘটে। এসময় দু’পক্ষই পরস্পরের উপর বোমা হামলা চালায়।শনিবার সকালে সুন্দরপর বাগডাঙ্গা এলাকায় বোমার আঘাতে আইযুব আলী নামে একজন নিহত ও কমপক্ষে দুজন গুরুতর আহত হন। 
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আবদুল্লাহ আল-মুরাদ জানান, ওই এলাকায় প্রচুর বোমাবাজি ও সহিংসতার পর র‌্যাবের নজরদারি বাড়ানো হয়। গোপন খবর পাওয়া যায় যে, সহিংসতার ধারাবাহিকতায় দুপক্ষই আবারও বোমা,বিস্ফোরক মজুদ করে নতুন করে সংঘর্ষের প্রস্তুতি নিচ্ছে। 
এ প্রেক্ষিতে শনিবার গভীর রাতে আলমের আমবাগানে অভিযান চালিয়ে ককটেল ও বিস্ফোরক উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ককটেল ও বিস্ফোরক দ্রব্য চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় জমা দেয়া হয়েছে।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ