চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ১৩টি ককটেল ও ৫’শ গ্রাম গানপাওডার উদ্ধার

0
সিএন ডেস্কঃ চাঁপইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের গড়াইপাড়া গ্রামের একটি আমবাগানে থেকে শনিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে র‌্যাবের অভিযানে ১৩টি তাজা ককটেল ও ৫শ’ গ্রাম গান পাওডার উদ্ধার হয়েছে। তবে অভিযানকালে টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে এসময় কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে জানিয়েছে র‌্যাব। 
শুক্রবার রাতে ও শনিবার সকালে সুন্দরপুর এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদমান দু’পক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজি ও সহিংসতার ঘটনা ঘটে। এসময় দু’পক্ষই পরস্পরের উপর বোমা হামলা চালায়।শনিবার সকালে সুন্দরপর বাগডাঙ্গা এলাকায় বোমার আঘাতে আইযুব আলী নামে একজন নিহত ও কমপক্ষে দুজন গুরুতর আহত হন। 
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আবদুল্লাহ আল-মুরাদ জানান, ওই এলাকায় প্রচুর বোমাবাজি ও সহিংসতার পর র‌্যাবের নজরদারি বাড়ানো হয়। গোপন খবর পাওয়া যায় যে, সহিংসতার ধারাবাহিকতায় দুপক্ষই আবারও বোমা,বিস্ফোরক মজুদ করে নতুন করে সংঘর্ষের প্রস্তুতি নিচ্ছে। 
এ প্রেক্ষিতে শনিবার গভীর রাতে আলমের আমবাগানে অভিযান চালিয়ে ককটেল ও বিস্ফোরক উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ককটেল ও বিস্ফোরক দ্রব্য চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় জমা দেয়া হয়েছে।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ