নেপালে বিধ্বস্ত হওয়া বিমানটিতে ছিলেন চাঁপাইনবাবগঞ্জের দুই দম্পত্তি

0

নিজস্ব প্রতিবেদকঃ সোমবার দুপুরে নেপালের কাঠমান্ডু বিমানবন্দরে বিধ্বস্ত হওয়া বিমানটিতে ছিলেন চাঁপাইনবাবগঞ্জের দুই দম্পত্তি। এদের মধ্যে সবাই নিহত হয়েছেন। নিহতদের স্বজনদের কাছ থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

নিহতরা হলেন-চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামোশংকরবাটি এলাকার বাসিন্দা সাবেকযুগ্ন সচিব হাসান ইমাম, তার স্ত্রী সাবেক কলেজ শিক্ষক বেগম হুরুম নাহার বিলকিস বানু, গোমস্তাপুরউপজেলার বাঙ্গাবাড়ির নজরুল ইসলাম ও তার স্ত্রী আক্তারা বেগম।

নিহত হওয়ার খবরে তাদের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের নামোশংকরবাটি ও গোমস্তাপুরের বাঙ্গাবাড়ি গ্রামে চলছে শোকের মাতম। স্বজনদের আহাজারি আর আর্ত্বনাদে এলাকাবাসির মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। জানাগেছে, নিহতরা সবাই রাজশাহীতে বসবাস করতেন।

নিহত হাসান ইমামের শ্যালক ফারুক মো. আবদুল মমিন জানান, তার দুলাভাই ও বোন অবসর কাটাতে নেপাল যাচ্ছিলেন। সেখানে বিমান বিধ্বস্ত হয়ে মারা যান। খবর পেয়ে পরিবারের দুই সদস্য মরদেহ আনার জন্য রওনা দিয়েছেন। রাজশাহীতে পারিবারিক কবরস্থানে তাদের দাফন কর হবে।

একই কথা জানান, নিহত নজরুল ইসলামের ভাই রেজাউল করিম। তিনি বলেন, নেপাল ভ্রমনের উদ্দেশ্যে কয়েকদিনের জন্য সেখানে যায় তারা। কিন্তু বিমান বিধ্বস্ত হয়ে মারা যান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ