সেই কলকাতায় যাচ্ছেন অপু, শাকিবও সেখানে


Add
Add

১২ মার্চ শাকিবের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর এই প্রথম কলকাতায় যাচ্ছেন অপু বিশ্বাস। সেখানে রয়েছেন অপুর সাবেক স্বামী শাকিব খান। বেশ কিছু দিন ধরে ‘ভাইজান এলো রে’ সিনেমার শুটিং করছেন।

এর আগে এই কলকাতা যাওয়া নিয়ে শাকিব খানের সঙ্গে রয়েছে অপুর নানা তিক্ততা। কলকাতায় রয়েছে অপুর মামা বাড়ি। কলকাতায় জন্ম নিয়েছেন ছেলে আব্রাম খান জয়। অনেকের প্রশ্ন, তবে কি সন্তানের জন্মস্থানে বাবা শাকিবের সঙ্গে দেখা হবে জয়ের?

অপু জানালেন, ‘কাজ আর ব্যক্তিজীবনের টানাপোড়েনের কারণে নিজেকে সেভাবে সময় দেওয়া হচ্ছিল না। কিছুদিন ধরেই ভাবছিলাম কয়েকটা দিনের জন্য ব্রেক নেওয়ার কথা। অবশেষে সে সুযোগ মিলল। অনেকেই হয়তো ভাবতে পারে কলকাতায় যাওয়ার বিশেষ কোনো কারণ রয়েছে। কিন্তু না।

শুধু শারীরিক চেকআপ ও ঘোরাঘুরির জন্যই যাচ্ছি। পাশাপাশি আমার ও জয়ের শারীরিক চেকআপ করাবো। ১৮ মার্চ কলকাতায় উদ্দেশ্যে রওয়ানা দেব।’ জানা গেছে, সপ্তাহ খানেক  অবস্থান শেষে ঢাকায় ফিরবেন অপু বিশ্বাস। দেশে ফিরে  রবিন খানের পরিচালনায় ‘কানাগলি’ সিনেমার শুটিং শুরু করবেন

সম্প্রতি অপু বিশ্বাস ‘ওপারে চন্দ্রাবতী’ ও ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-নামের দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এছাড়া ‘লিংকআস’ নামে একটি ডিজিটাল প্লাটফর্মের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন। সর্বশেষ অপু অভিনীত ‘রাজনীতি’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। 

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ