চাঁপাইনবাবগঞ্জে অপহরেণর ৯ দিন পর ছাত্রী উদ্ধার , অপহরণকারী গ্রেপ্তার

0

সিএন ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জে অপহরণের ৯দিন পর পলিটেকনিক ছাত্রী ফারজানা ইসলামকে (১৭) উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার রাতে রাজশাহীর গোদাগাড়ী থেকে তাকে উদ্ধার করা হয়। ফারজানা ঝিনাইদহ সদরের আনারুল ইসলামের মেয়ে। সে সদর উপজেলার বারঘরিয়াস্থ চাঁপাইনবাবগঞ্জ সরকারী পলিটেকনিক ইনিষ্টিটিউটের তৃতীয় সেমিষ্টারের ছাত্রী। প্রতিষ্ঠানের নিকটেই একটি বেসরকারী ছাত্রী হোস্টেলে থেকে সে পড়ালেখা করত।

গত ৭ মার্চ বিকেলে প্রতিষ্ঠান গেট থেকে তাঁকে অপহরণ করে প্রতিষ্ঠানের এলএমএসএস (চতূর্থ শ্রেণী কর্মচারী) ইমরান আলী (২৪)। তিনি গোদাগাড়ীর হরিনবিশকার গ্রামের আশফাক আলীর ছেলে।  এ ঘটনায় ছাত্রীর পিতা গত বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুরে সদর থানায় অপহরণ মামলা করেন।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ জাহিদ বলেন, মামলার তদন্ত গোয়েন্দা পুলিশে ন্যস্ত হলে মেবাইল ট্রাকিং করে বৃহস্পতিবারই রাত ১০টায় পলিটেকনিক গেট থেকে গ্রেপ্তার করা হয় ইমরানকে। তাঁর স্বীকারোক্তিতে গোদাগাড়ীর রাজবাড়ী এলাকার একটি ভাড়া করা ঘর থেকে রাত সাড়ে ১১টায় উদ্ধার হয় ফারজানা।

শুক্রবার দুপুরে দুজনকে আদালতে তোলা হলে ফারজানা ২২ ধারায় প্রদত্ত জবানবন্দীতে তাঁকে অপহরণের কথা জানান। অপ্রাপ্তবয়স্ক হওয়ায় ফাজানার ইচ্ছায় তাঁকে অভিভাবকের জিম্মায় দেন আদালত। আদালত ইমরানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ